লক্ষ্মীপুরে মাসব্যাপী ‘ক্ষুদ্র ও কুটির শিল্প’ মেলার উদ্বোধন

প্রকাশ : ২১ জানুয়ারি ২০২৩, ১২:৫২

লক্ষ্মীপুরে মাসব্যাপী শুরু হয়েছে বিসিক উদ্যাক্তা ‘ক্ষুদ্র ও কুটির শিল্প’ মেলা ২০২৩। শুক্রবার (২০ জানুয়ারি) সন্ধ্যা সাড়ে ৭টার দিকে আউটার স্টেডিয়াম মাঠে ফিতা ও বেলুন উড়িয়ে মেলার উদ্বোধন করা হয়। লক্ষ্মীপুর জেলা বিসিক কার্যালয়ে আয়োজন এ উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন, জেলা প্রশাসক মো. আনোয়ার হোছাইন আকন্দ।

অতিরিক্ত জেলা প্রশাসক নূর-এ আলমের সভাপতিত্বে এতে বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন- পুলিশ সুপার মাহফুজ্জামান আশরাফ, পুলিশ সুপারের সহধর্মিণী সেলিনা মাহফুজা, পৌরসভার মেয়র মোজাম্মেল হায়দার মাসুম ভূঁইয়া, সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোসলেহ উদ্দিন, শহর পুলিশ ফাঁড়ির (ইনচার্জ) জহিরুল আলম ও আওয়ামী লীগ নেতা জাকির হোসেন ভূঁইয়া আজাদসহ প্রমুখ।

বক্তরা বলেন- এ প্রথম বিসিক শিল্প নগরীর উদ্যোগে লক্ষ্মীপুরে মাসব্যাপী ক্ষুদ্র ও কুটির শিল্প মেলা উদ্বোধন করা হয়েছে। মেলা হচ্ছে বাঙালির ঐতিহাসিক মিলনমেলা। মানুষ সকল দুঃখ বেদনা মুছে পরিবার-পরিজন নিয়ে মেলায় ঘুরতে আসে। পছন্দের জিনিসপত্র কেনাকাটা করতে আসেন। একজন উদ্যাক্তা তার শ্রম ও মেধা দিয়ে মেলার দোকানগুলো সাজিয়ে রাখছে। আলোচনা শেষে আগত অতিথিরা মেলার স্টল গুলো পরিদর্শন করে। পরে মাঠের উত্তর পাশে আতশবাজি ফুটানো দৃশ্য উপভোগ করেন।

সাহস২৪.কম/এএম.

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত