লক্ষ্মীপুরে প্রয়াত তিন সাংবাদিক স্মরণে স্মরণ সভা অনুষ্ঠিত

প্রকাশ : ১৭ জানুয়ারি ২০২৩, ১২:৪১

লক্ষ্মীপুরে সদ্য প্রয়াত তিন সাংবাদিককে স্মরণ করলেন তাদের সহকর্মীরা। রবিবার (১৫ জানুয়ারি) সন্ধ্যায় লক্ষ্মীপুর প্রেসক্লাবে এ স্মরণ সভার আয়োজন করা হয়। এতে প্রয়াত লক্ষ্মীপুর প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক মোঃ কাউছার, সাবেক দপ্তর সম্পাদক ইসমাইল হোসেন জবু ও সিনিয়র সাংবাদিক আব্দুল বাতেনের কর্মময় জীবন নিয়ে আলোচনা করা হয়।

লক্ষ্মীপুর প্রেসক্লাবের সভাপতি হোসাইন আহমেদ হেলালের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক সাইদুল ইসলাম পাবেলের সঞ্চালনায় জেলার কর্মরত সাংবাদিকরা বক্তব্য রাখেন। অনুষ্ঠানে লক্ষ্মীপুর প্রেসক্লাবের সদস্য ছাড়াও প্রয়াত তিন সাংবাদিকের পরিবারের সদস্যরা উপস্থিত ছিলেন। বক্তব্য শেষে ২০২২ সালে মৃত্যুবরণ করা তিন সাংবাদিকসহ প্রয়াত সকল সাংবাদিকের বিদেহী আত্মার মাগফিরাত কামনা করে দোয়া পরিচালনা করেন আরটিভির ইসলামিক আলোচক মাওলানা জসীম উদ্দিন।

উল্লেখ্য, ২০২২ সালের ১৬ এপ্রিল ক্যান্সারে আক্রান্ত হয়ে সাংবাদিক ইসমাইল হোসেন জবু, একই বছরের ১ অক্টোবর হৃদরোগে আক্রান্ত হয়ে আব্দুল বাতেন ও ৩১ ডিসেম্বর হৃদরোগে আক্রান্ত হয়ে মোঃ কাউছার মারা যান।

সাহস২৪.কম/এএম.

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
নির্বাচন কমিশনের ওপর মানুষের আস্থা এখন শূন্যের কোঠায় পৌঁছেছে বলে মন্তব্য করেছেন জাতীয় পার্টির চেয়ারম্যান জিএম কাদের। আপনিও কি তাই মনে করেন?