তীব্র শীতে উষ্ণতা ছড়াতে এগিয়ে এসেছে ‘প্রাক্তন বন্ধন’

প্রকাশ : ১৬ জানুয়ারি ২০২৩, ১৫:৫৬

সাহস ডেস্ক

পঞ্চগড় সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রাক্তন শিক্ষার্থীদের সংগঠন ‘প্রাক্তন বন্ধন’ বেশ কিছুদিন যাবত সেবামূলক কাজ করে যাচ্ছে।

এরই ধারাবাহিকতায় পঞ্চগড়ের দুঃস্থ ও শীতার্তদের মাঝে ২য় ধাপে কমফোরটার (উন্নতমানের শীতবস্ত্র) বিতরণ করা হয়েছে। উদ্যোকতা এবং আহবায়ক হিসেবে আমেরিকা প্রবাসী প্রাক্তন ছাত্রী আফরোজা পারভীন লিপিসহ বিদ্যালয়টির কয়েকজন প্রাক্তন ছাত্রীর অর্থায়নে এসব কমফোরটার বিতরণ করা হয়। 

শনিবার (১৪ জানুয়ারি) সকালে পঞ্চগড় সরকারি বালিকা উচ্চ বিদ্যালয় হলরুমে জেলা প্রশাসক জহুরুল ইসলাম প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে শীতার্তদের হাতে একটি করে কমফোরটার তুলে দেন।

এসময় বিদ্যালয়ের প্রাক্তন প্রধান শিক্ষক মো. মাহামুদুল হক, ফেরদৌস আরা বেগম বকুল, সিনিয়র শিক্ষক শহিদুল ইসলাম, প্রাক্তন শিক্ষার্থী মোত্তাকিয়া আক্তার জাহান মুক্তা, আরিফা সুলতানা লতা, নাজিরা নাসরিন বুবলি, সুরভী শর্মা মনি, জিননাতুন নাহার , রেবেকা সুলতানা লুনা, কিনি , বৃষ্টি , কুলসুম , আনিকা বৃষ্টি , শাহিনা , আয়শা , শারমিন আক্তারসহ প্রাক্তন ছাত্রীরা উপস্থিত ছিলেন। চলতি মাসের শুরুতেও আরেকবার একই সংগঠনের পক্ষ থেকে শতাধিক শীতার্তের মাঝে কমফোরটার বিতরণ করা হয়।

সাহস২৪.কম/এসএস

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
নির্বাচন কমিশনের ওপর মানুষের আস্থা এখন শূন্যের কোঠায় পৌঁছেছে বলে মন্তব্য করেছেন জাতীয় পার্টির চেয়ারম্যান জিএম কাদের। আপনিও কি তাই মনে করেন?