পঞ্চগড়ে আর্থিক কেলেঙ্কারির মামলায় চেয়ারম্যানের জেল

প্রকাশ | ১৫ জানুয়ারি ২০২৩, ১৮:১০

ডিজার হোসেন বাদশা, পঞ্চগড়

পঞ্চগড়ে নিয়োগ পরীক্ষায় জালিয়াতি ও আর্থিক কেলেঙ্কারির অভিযোগে দায়ের করা মামলায় সাইফুল ইসলাম দুলাল নামে এক ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানকে কারাগারে পাঠিয়েছে আদালত। রবিবার (১৫ জানুয়ারি) বিকালে আদালতে হাজির হয়ে জামিনের জন্য আবেদন করলে পঞ্চগড় চীফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের বিচারক মেহেদী হাসান মন্ডল জামিন না মঞ্জুর করে কারাগারে প্রেরণের নির্দেশ দেন।

এর আগে গত বছরের ২৮ নভেম্বর দুই পরীক্ষার্থীকে পরীক্ষা জালিয়াতির অভিযোগে মৌখিক পরীক্ষায় আটক করে নিয়োগ বোর্ড। এর পর তাদের দেওয়া তথ্যমতে দুই সহযোগীসহ মোট চারজনকে আটক করে। এদিকে পরীক্ষা না দিয়ে প্রক্সির মাধ্যমে পাশ করে দেওয়ার নামে টাকা নেওয়ার অভিযোগ উঠে চেয়ারম্যান সাইফুল ইসলাম দুলালের নামে। ৫ জনের নামে নিয়োগ বোর্ড মামলা দায়ের করে চার জনকে আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করে। এর মাঝে চেয়ারম্যান দুলাল ঢাকা হাইকোর্ট থেকে জামিন নেন। জামিনের সময় শেষ হয়ে আসলে রবিবার আদালতে জামিনের আবেদন করলে আদালত সত্যতা পেয়ে তাকে কারাগারে প্রেরণের নির্দেশ দেন।

পঞ্চগড় চীফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের সরকারি কৌঁসুলি (পিঃ পিঃ) এরশাদ হোসেন সরকার বিষয়টি নিশ্চিত করেন। আটক ইউপি চেয়ারম্যান সাইফুল ইসলাম দুলাল পঞ্চগড় সদর উপজেলার ধাক্কামারা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান।

সাহস২৪.কম/এএম.