ব‌রিশালে জামায়াত-শিবিরের ৩ কর্মী আটক

প্রকাশ : ১৫ জানুয়ারি ২০২৩, ১৩:১৮

সাহস ডেস্ক

ব‌রিশা‌লে জামায়াত ও‌ শি‌বি‌রের তিন কর্মী‌কে আটক করা হয়েছে। এসময় তিনটি অবিস্ফোরিত ও একটি বিস্ফোরিত ককটেলসহ বিপুল সংখ‌্যক জিহাদি বই জব্দের দাবি করেছে পুলিশ। শনিবার (১৪ জানুয়ারি) সন্ধ্যায় নগরীর ভাটার খাল এলাকা থেকে গোপন সূত্রের ভিত্তিতে পুলিশ তাদের আটক করে।

আটক কর্মীরা হলেন-পটুয়াখালীর বাউফল এলাকার ইব্রাহিম খলিল বাহারি (৩৫),  রায়হান হাওলাদার (১৯) ও পিরোজপুরের মঠবাড়িয়া এলাকার মেহেদি হাসান (২০)। এরা সবাই নগরীর বিসিক এলাকার কোকনাট গলির হাজি মঞ্জিলের ভাড়া‌টিয়া বা‌সিন্দা।

জানা গে‌ছে, বাংলা‌দেশ জামায়াতে ইসলা‌মীর আমীরের মুক্তি ও দ্রব্যমূল্য উর্ধ্বগতির প্রতিবাদ জানিয়ে শনিবার সন্ধ্যায় জামায়াত ও শি‌বি‌রের একদল কর্মী নগরীর ভাটার খাল এলাকায় মিছিল বের করে।

বরিশাল কোতোয়ালি মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আজিমুল করিম জানান, আমরা জামায়াত ও শি‌বি‌রের তিন কর্মীকে আটক করেছি। তাদের কাছ থেকে ককটেল, জিহা‌দি বইসহ বিভিন্ন জিনিস জব্দ করা হয়েছে। তিনি আরও বলেন, এখনও পর্যন্ত অভিযান চলছে। বিস্তারিত পরে জানানো হবে। ব‌রিশাল মহানগর পু‌লি‌শের দ‌ক্ষিণ বিভা‌গের অতিরিক্ত উপ-ক‌মিশনার ফজলুল ক‌রিম ব‌লেন, আটকদের ব‌িরুদ্ধে মামলার প্রস্তু‌তি চল‌ছে।

সাহস২৪.কম/এএম.

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
নির্বাচন কমিশনের ওপর মানুষের আস্থা এখন শূন্যের কোঠায় পৌঁছেছে বলে মন্তব্য করেছেন জাতীয় পার্টির চেয়ারম্যান জিএম কাদের। আপনিও কি তাই মনে করেন?