শতাধিক নেশাজাতীয় ইনজেকশনসহ যুবক গ্রেপ্তার

প্রকাশ | ১৪ জানুয়ারি ২০২৩, ১৮:১২

ডিজার হোসেন বাদশা, পঞ্চগড়

পঞ্চগড় তেঁতুলিয়া উপজেলা উপজেলার রণচন্ডি এলাকায় ১০১ পিস নেশাজাতীয় ইনজেকশনসহ সাইফুল ইসলাম (২৮) নামের এক যুবককে গ্রেপ্তার করেছে তেঁতুলিয়া মডেল থানা পুলিশ। শুক্রবার (১৩ জানুয়ারি) রাতে জেলার তেঁতুলিয়া উপজেলার রণচন্ডি এলাকায় তার নিজ বাড়ি থেকে তাকে গ্রেপ্তার করে পুলিশ। শনিবার (১৪ জানুয়ারি) দুপুরে মামলা দায়েরের পর আদালতের মাধ্যমে তাকে জেলা কারাগারে গ্রেরণ করা হয়। আটককৃত সাইফুল ইসলাম তেঁতুলিয়া উপজেলা সদর ইউনিয়নের রণচন্ডি এলাকার মোহাম্মদ হোসেনের ছেলে।

তেঁতুলিয়া মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু সাঈদ চৌধুরী বলেন, তেঁতুলিয়াকে মাদক মুক্ত রাখতে নিয়মিত অভিযান পরিচালনা করা হচ্ছে। এরি ধারাবাহিকতায় তাকে গ্রেপ্তার করা হয়। তার বিরুদ্ধে মাদক নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের শেষে আদালতের মাধ্যমে জেলা হাজতে প্রেরণ করা হয়েছে।

পুলিশের দায়ের করা এজাহার সূত্রে জানা যায়, সাইফুল নেশাজাতীয় ইনজেকশনগুলো বিক্রির জন্য নিজ বাড়িতে সংরক্ষ করে রাখে। এদিকে শুক্রবার রাতে পুলিশ গোপন সংবাদের ভিত্তিতে অভিযান পরিচালনা করে তাকে তার নিজ বাড়ি থেকে গ্রেপ্তার করে। গ্রেপ্তারের পর বাড়িতে তল্লাশি চালিয়ে ১০১ পিচ অবৈধ নেশাজাতীয় ইনজেকশন জব্দ করা হয়। জব্দকৃত মালামের মুল্য ধরা হয়েছে ১৮ হাজার টাকা।

সাহস২৪.কম/এএম.