এক ভাইয়ের লাশ দাফনের আগে অন্য ভাইয়ের লাশ ভাসছে নদীতে

প্রকাশ : ১১ জানুয়ারি ২০২৩, ১৭:৩১

মাহমুদুর রহমান রনি, বরগুনা

বরগুনার পাথরঘাটায় গত বৃহস্পতিবার (৫ জানুয়ারি ) ৬ দিন আগের সুন্দরবনের নিকট সাগরে মাছ ধরতে গিয়ে ডুবে গিয়েছিলো দুই চাচাতো ভাই ইউসুফ বেপারী ও বায়জিদ বেপারী। ডুবে যাওয়ার পর থেকেই অনেক খুঁজেও কোন হদিস পায়নি স্বজনেরা। ছয়দিন পরে মঙ্গলবার (১০ জানুয়ারি) সন্ধ্যা ৫টার দিকে বায়েজিদের লাশ সাগর থেকে উদ্ধার করে স্থানীয়রা। বুধবার (১১ জানুয়ারি) তার জানাজা নামাজ চলছিলো। কাকতলীয় ভাবে এমন সময় পরিবারের সদস্যরা খবর পায় অপর ভাই ইউসুফের লাশ বাড়ির সামনে বলেশ্বর নদীতে ভাসছে।

গত ৩ জানুয়ারি পাথরঘাটা সদর ইউনিয়নের পদ্মা গ্রামের দুই চাচাতো ভাই ইউসুফ বেপারী ও বায়েজিদ বেপারী সাগরে মাছ শিকার করতে যায়। ৪ জানুয়ারি পাথরঘাটা থেকে ৩০ কিলোমিটার দূরে সুন্দরবন এলাকার পক্ষিদিয়া এলাকায় মাছ ধরতে ছিল। রাত দেড়টায় তাদের নৌকা সাগরে ডুবে গেলে ককশীটে ভেসে থাকায় অবস্থায় বাঁচবার জন‍্য আকুতি জানিয়ে বায়েজিদ মায়ের কাছে ফোন করেছিল। তাদেরকে উদ্ধার করতে গিয়ে ভাসমান ককশীট পাওয়া গেলেও ইউসুফ ও বায়েজিদের কোন খোঁজ মিলেনি।

পাথরঘাটা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি তদন্ত সঞ্জয় মজুমদার জানান, জেলেরা নিখোঁজের পর থেকেই পরিবারের সদস্যদের সাথে পাথরঘাটা থানা পুলিশ যোগাযোগ রক্ষা করে আসছে। এখন নিখোঁজ দুই জেলেই উদ্ধার হয়েছে। তবে পরিবারের থেকে এবিষয়ে কোন অভিযোগ পাওয়া যায়নি।

সাহস২৪.কম/এএম.

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
নির্বাচন কমিশনের ওপর মানুষের আস্থা এখন শূন্যের কোঠায় পৌঁছেছে বলে মন্তব্য করেছেন জাতীয় পার্টির চেয়ারম্যান জিএম কাদের। আপনিও কি তাই মনে করেন?