টাঙ্গাইলে ট্রেনের ধাক্কায় শিশুসহ অটোরিকশার ৩ যাত্রী নিহত

প্রকাশ : ১১ জানুয়ারি ২০২৩, ১৩:২৪

নিজস্ব প্রতিবেদক

টাঙ্গাইলের ভূঞাপুর-তারাকান্দি রেললাইনের ড্যাপাকান্দি এলাকায় অরক্ষিত রেলকক্রসিংয়ে ট্রেনের ধাক্কায় শিশুসহ অটোরিকশার ৩ যাত্রী নিহত হয়েছেন।

বুধবার (১১ জানুয়ারি) বেলা সাড়ে ১১টার দিকে এ দুর্ঘটনা ঘটে। নিহত ব্যক্তিরা হলেন ঘাটাইলের গারট্ট গ্রামের মো. হামিদ মিয়ার ছেলে মো. তায়েবুল হোসেন (৫০), তাঁর মেয়ে তাহমিনা বেগম (২৪) ও নাতি মো. তাওহীদ (১৪ মাস)।

ফায়ার সার্ভিস জানায়, তায়েবুল হোসেন দুপুরে কালিহাতীর হাতিয়ায় মেয়ের শ্বশুরবাড়ি থেকে মেয়ে ও নাতিকে নিয়ে ঘাটাইলে ফিরছিলেন। তায়েবুল হোসেন নিজেই ব্যাটারিচালিত অটোরিকশা চালাচ্ছিলেন। অটোরিকশাটি হাতিয়া রেলক্রসিং এলাকায় পৌঁছালে ঢাকা থেকে ছেড়ে আসা জামালপুর এক্সপ্রেসের সঙ্গে অটোরিকশার সংঘর্ষ হয়। 

এতে অটোরিকশাটি দুমড়েমুচড়ে গিয়ে ঘটনাস্থলেই তায়েবুল ও শিশু তাওহীদের মৃত্যু হয়। পরে গুরুতর আহত অবস্থায় তাহমিনাকে টাঙ্গাইল জেনারেল হাসপাতালে নেওয়ার পথে তাঁরও মৃত্যু হয়।

বিষয়টি নিশ্চিত করে ভূঞাপুর থানার ওসি ফরিদুল ইসলাম জানান, নিহত ও আহতদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হয়েছে। কিছুক্ষণ পর বিস্তারিত জানা যাবে

সাহস২৪.কম/এসএস

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
নির্বাচন কমিশনের ওপর মানুষের আস্থা এখন শূন্যের কোঠায় পৌঁছেছে বলে মন্তব্য করেছেন জাতীয় পার্টির চেয়ারম্যান জিএম কাদের। আপনিও কি তাই মনে করেন?