খুলনা মহানগর শ্রমিক লীগের কনভেনরসহ ৩ জনকে কুপিয়ে জখম

প্রকাশ : ১১ নভেম্বর ২০২২, ১২:০৭

শেখ নাদীর শাহ্,খুলনা

জাতীয় শ্রমিক লীগের খুলনা মহানগর শাখার নবনির্বাচিত কমিটির কনভেনর হারুনুর রশিদকে কুপিয়ে জখম করেছে দুর্বৃত্তরা। এসময় গুরুতর আহত হয়েছেন শ্রমিক লীগ মহানগর শাখার সদস্য সচিব আসাদুজ্জামান ও শিমুল নামে আরও দুই নেতা। বৃহস্পতিবার (১০ নভেম্বর) সন্ধ্যায় সোনাডাঙ্গাস্থ কাঁচা বাজারের পাশে দারুল আমান এলাকায় এ ঘটনাটি ঘটে। সর্বশেষ এ ঘটনায় ওই এলাকায় চরম উত্তোজনা বিরাজ করছে।

এলাকাবাসী সূত্রে জানা যায়, সন্ধ্যা সাড়ে ৬টার দিকে হারুনুর রশিদ, আসাদ ও শিমুলসহ আরও কয়েকজন দারুল আমান এলাকার সমাজ কল্যাণ অফিসে অবস্থান করছি‌লেন। এসময় পরিকল্পনা অনুযায়ী দুর্বৃত্তরা ওই অফিসের ভেতর প্রবেশ করে হারুনের নাম ধরে ডেকেই তাকে এলোপাতাড়ি কোপাতে থাকে। এসময়ে তাকে রক্ষায় প্রথমে আসাদুজ্জামান এগিয়ে এলে তাকেও তারা কোপাতে থাকে। পরে শিমুল এগিয়ে এলে তাকেও এলোপাতাড়ি ভাবে কুপিয়ে আহত ক‌রে। একপর্যায়ে ডাক-চিৎকারে এলাকাবাসী এগিয়ে এলে দুর্বৃত্তরা পালিয়ে যায়।

তাৎক্ষণিক এলাকাবাসী তাদেরকে উদ্ধার করে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া মাত্র রশিদকে অপারেশন থিয়েটারে নেওয়া হয়। ঘন্টাব্যাপী তার শরীরে অস্ত্রপচারের পর তাকে বের করা হয়। অপর দুই জনের অবস্থা আশঙ্কাজনক না হলেও তার অবস্থা গুরুতর। তাকে খুলনা মেডিকেল কলেজের সার্জরী ৯ ও ১০ নম্বর ওয়ার্ডে রাখা হয়েছে।

এব্যাপারে সোনাডাঙ্গা মডেল থানার অফিসার ইনচার্জ মমতাজুল হক বলেন, কোপাকুপির সংবাদ তিনি শোনেনি। হাসপাতালে লোক পাঠাচ্ছেন বলেও সাংবাদিকদের জানান তিনি।

সাহস২৪.কম/এএম/এসকে.

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত