গৃহবধূকে গলা কেটে ও পুড়িয়ে হত্যা, স্বামী পলাতক

প্রকাশ : ০৫ নভেম্বর ২০২২, ১২:৪৭

নড়াইল সদর উপজেলার আউড়িয়া ইউনিয়নের সড়াতলা গ্রামে গৃহবধূ আছিয়া বেগমকে (২২) গলা কেটে ও পুড়িয়ে হত্যার অভিযোগ পাওয়া গেছে। শুক্রবার (৪ নভেম্বর) দুপুরে এ ঘটনা ঘটে। নিহত আছিয়া ওই গ্রামের রনি শেখের (২৬) স্ত্রী। ঘটনার পর স্বামী রনি পালিয়ে গেছেন। দাম্পত্য জীবনে তাদের তিন বছরের শিশুপুত্র রয়েছে।

পুলিশ ও স্থানীয় লোকজন জানান, প্রায় চার বছর আগে নড়াইলের সড়াতলা গ্রামের রনি শেখের সঙ্গে একই গ্রামের এখলাছ শিকদারের মেয়ে আছিয়ার বিয়ে হয়। বিয়ের পর থেকেই তাদের দাম্পত্য কলহ শুরু হয়।

নিহতের বাবার বাড়ির লোকজন অভিযোগ করে জানান, রনির সঙ্গে অন্য মেয়ের পরকীয়ার কারণে তাদের প্রায়ই ঝগড়া বিবাদ লেগে থাকত। এর জের ধরে শুক্রবার দুপুর ১২টার দিকে ঘরের মধ্যে আছিয়াকে গলা কেটে হত্যা করে আগুন দিয়ে পালিয়ে যায় রনি।

প্রতিবেশিরা জানালা দিয়ে আগুন দেখে চিৎকার করেন এবং আগুন নেভাতে এগিয়ে আসেন। আগুনে আছিয়ার শরীর পুড়ে গেছে। এছাড়া বিছানার চাদর, তোষক, কাথাসহ অন্যান্য জিনিসপত্র পুড়ে ছাই হয়েছে। ছেলেকে নিয়ে এ বাড়িতে শুধু তারাই (রনি-আছিয়া) থাকতেন। ঘটনার সময় তাদের শিশুপুত্র দাদার সাথে বাড়ির পাশের দোকানে ছিল।

নড়াইল সদর থানার ওসি মাহমুদুর রহমান জানান, প্রাথমিক ভাবে ধারণা করা হচ্ছে দাম্পত্য কলহের কারণে রনি তার স্ত্রীকে পরিকল্পিতভাবে গলা কেটে ও পুড়িয়ে হত্যা করেছে। রনিকে গ্রেপ্তারের চেষ্টা চলছে। নড়াইল সদর হাসপাতালে আছিয়ার ময়নাতদন্ত সম্পন্ন হয়েছে।

 

সাহস২৪.কম/এএম/এসকে.

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
নির্বাচন কমিশনের ওপর মানুষের আস্থা এখন শূন্যের কোঠায় পৌঁছেছে বলে মন্তব্য করেছেন জাতীয় পার্টির চেয়ারম্যান জিএম কাদের। আপনিও কি তাই মনে করেন?