নৈরাজ্য সৃষ্টির পাঁয়তারা কঠোরভাবে দমন করা হবে: দীপু মনি

প্রকাশ : ০৪ নভেম্বর ২০২২, ১৬:২৪

নিজস্ব প্রতিবেদক

শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি বলেছেন, সামনে নির্বাচন আছে, আমরাও চাই সবাই নির্বাচনে আসুক। তারা মাঠে যাচ্ছেন সেটা নিশ্চই ভালো। তবে মাঠে যাওয়ার নামে যদি কোনো অরাজকতা সৃষ্টি করা হয়, নৈরাজ্য সৃষ্টি করার পাঁয়তারা করা হয়, তাহলে নিশ্চয়ই কঠোরভাবে তা দমন করা হবে।

শুক্রবার (৪ জানুয়ারি) সকাল সাড়ে ১০টার দিকে জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের পদার্থবিজ্ঞান বিভাগের সুবর্ণজয়ন্তী উদযাপন উপলক্ষে আয়োজিত এক অনুষ্ঠানে তিনি এ মন্তব্য করেন।

দীপু মনি বলেন, যেকোনো রাজনৈতিক দল তাদের কর্মসূচি পালন করবে। সেটা তাদের নিজস্ব ব্যাপার। কিন্তু আপনাদের সবার নিশ্চয়ই মনে আছে বিএনপি আমলে আমরা কোথাও সমাবেশ করা তো দূরে থাক আমাদের কার্যালয়ের ভেতরে আটকে রাখা হতো। আমাদের সমাবেশ বা কর্মসূচির আগে গণ গ্রেফতার করা হতো। একেক দিনে সাত, আট, দশ হাজার লোক গ্রেফতার করা হতো।

তিনি আরও বলেন, শেখ হাসিনা সরকার জনগণের সরকার, গণতন্ত্রের সরকার। সে কারণে বিরোধীদল স্বাধীনভাবে সবকিছু করতে পারছে। মিডিয়াতে সারা দিন তারা কথা বলছেন। তারা বাইরের থেকে বরং মিডিয়ার মধ্যে বেশি অবস্থান করছেন। মানুষের মধ্যে তারা কম। তবে এখন তারা মানুষের মধ্যে যাবার চেষ্টা করছেন।

এ সময় অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন- বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. মো. নূরুল আলম, উপ-উপাচার্য (প্রশাসন) অধ্যাপক শেখ মো. মনজুরুল হক, পদার্থবিজ্ঞান বিভাগের অধ্যাপক এ এ মামুন, অধ্যাপক ফরিদ আহমেদ প্রমুখ।

সাহস২৪.কম/এসএস

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত