আন্তঃজেলা ডাকাত দলের ৫ সদস্য গ্রেপ্তার

প্রকাশ : ০৩ নভেম্বর ২০২২, ১৭:১৪

হারুন অর রশিদ, হোমনা

কুমিল্লার হোমনায় আন্তঃজেলা ডাকাত দলের পাঁচ সদস্য ও একটি মিনি কাভার্ডভ্যানসহ ডাকাতির বিভিন্ন সরঞ্জাম আটক করেছে থানা পুলিশ। বৃহস্পতিবার (০৩ নভেম্বর) রাত ১টার দিকে উপজেলার ঘাড়মোড়া বাজার থেকে ছিনাইয়া যাওয়া রাস্তার ছোট ঘাড়মোড়া শাহজাহান চেয়ারম্যানের বাড়ীর পশ্চিম পাশে ডাকাতির প্রস্তুতিকালে দেশীয় অস্ত্রসহ তাদের ৫ জনকে গ্রেপ্তার করা হয়।

আটক ব্যক্তিরা হলেন- ব্রাহ্মণবাড়িয়ার নবীনগর উপজেলার রসুল্লাবাদ মুন্সি বাড়ির ফজলুল হকের ছেলে আইনুল হক (৩২), নরসিংদী সদর উপজেলার শান্তিভোলা গ্রামের আফতাব উদ্দিনের ছেলে মো. আমির হোসেন (৩৫), নরসিংদী জেলার বাখরনগর (কুড়াল্লার বাড়ী) গ্রামের মো. হোসেন মিয়ার ছেলে মো. কামাল উদ্দিন (৩৫)। কুমিল্লা মুরাদনগর উপজেলার মটকিরচর গ্রামের ইব্রাহিম মিয়ার ছেলে মো.শান্ত মিয়া (৩১), ও চাঁদপুর জেলার কচুয়া উপজেলার আলীয়ার গ্রামের মৃত রমজান আলীর ছেলে কাভার্ডভ্যান চালক মো. স্বপন (৩৫)। এ সময় ডাকাতির কাজে ব্যবহৃত দেশীয় অস্ত্র ও কাভার্ডভ্যান নম্বর-(ঢাকা মেট্রো-ন-১৭-৪৬৪৫) উদ্ধার করা হয়।

এ বিষয়ে হোমনা থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ সাইফুল ইসলাম জানান, গ্রেপ্তারকৃত ডাকাতদের বিরুদ্ধে ডাকাতির মামলা দায়েরের পর বৃহস্পতিবার দুপুরে আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে।

সাহস২৪.কম/এএম/এসকে.

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত