ক্যারাম খেলাকে কেন্দ্র করে ছুরিকাঘাতে যুবক নিহত

প্রকাশ : ০৩ নভেম্বর ২০২২, ১৬:৩২

সাহস ডেস্ক

পাবনায় ক্যারাম খেলাকে কেন্দ্র করে ছুরিকাঘাতে এক যুবক নিহত হয়েছেন। মঙ্গলবার (০১ নভেম্বর) সন্ধ্যায় ৭টার দিকে উপজেলার মালঞ্চি ইউনিয়নের কাশিনাথপুর রেললাইনের পাশে চায়ের দোকানে সামনে এ ঘটনা ঘটে । নিহত হাসিব হোসেন (২৩) সদর উপজেলার ছোট মনোহরপুর গ্রামের এজাহার প্রামাণিকের ছেলে।

হাসিবের বন্ধু শফিকুল ইসলাম বলেন, ঘটনার সময় হাসিব, সাজ্জুল, আমিসহ চারজন কাশিনাথপুর রেললাইনের পাশে স্বাধীন সরদারের চায়ের দোকানে ক্যারাম খেলছিলাম। এ সময় ক্যারাম খেলা নিয়ে প্রথমে তর্ক-বির্তক হয়। দোকানদার স্বাধীন আমাকে গালিগালাজ করে। তাকে গালিগালাজ করতে নিষেধ করলে একপর্যায়ে লাঠি দিয়ে আমাকে মারধর করে।

এ সময় আমার বন্ধু হাসিব প্রতিবাদ করায় ক্ষিপ্ত হয়ে স্বাধীন ও তার চাচা রাজা সরদার হাসিবকে লাঠি দিয়ে মারপিট শুরু করে। এরই একপর্যায়ে স্বাধীন তার দোকানে থাকা ছুরি নিয়ে এসে হাসিবের পিঠে আঘাত করে। আশপাশের লোকজন মিলে হাসিবকে পাবনা জেনারেল হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

পাবনা সদর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আমিনুল ইসলাম বলেন, ক্যারাম খেলা নিয়ে তর্ক-বিতর্কের সূত্র ধরে ছুরিকাঘাত করা হয়েছে বলে প্রাথমিকভাবে জানা গেছে। খবর পেয়ে পুলিশ মৃতদেহ উদ্ধার ও ঘটনাস্থল পরিদর্শন করেছে। এ ঘটনায় মামলা দায়ের হয়েছে বলেও জানান তিনি।

সাহস২৪.কম/এএম/এসকে.

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
নির্বাচন কমিশনের ওপর মানুষের আস্থা এখন শূন্যের কোঠায় পৌঁছেছে বলে মন্তব্য করেছেন জাতীয় পার্টির চেয়ারম্যান জিএম কাদের। আপনিও কি তাই মনে করেন?