উপনির্বাচনকে কেন্দ্র করে ছাত্রলীগ সভাপতির ভাই গুলিবিদ্ধ

প্রকাশ : ০২ নভেম্বর ২০২২, ১৬:২৫

সাহস ডেস্ক

কুষ্টিয়ার খোকসা উপজেলা ছাত্রলীগের সভাপতির ছোট ভাই উপজেলার একটি ইউনিয়ন পরিষদ উপনির্বাচনকে কেন্দ্র করে অজ্ঞাত দুর্বৃত্তদের হামলায় গুলিবিদ্ধ হয়েছেন। মঙ্গলবার (০১ নভেম্বর) রাত ৯টার দিকে নিজ গ্রামে বাড়ি ফেরার পথে কনক তার ঘাড়ে গুলিবিদ্ধ হয়ে গুরুতর আহত হন।

আহত আব্দুল আউয়াল কনক খান (২৫) উপজেলা ছাত্রলীগের সভাপতি শিমুল আহমেদ খানের ছোট ভাই ও উপজেলার জয়ন্তীহাজরা ইউনিয়নের মাসিলিয়া গ্রামের বক্কর খানের ছেলে। তাকে উদ্ধার করে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে নিয়ে যাওয়ার পর চিকিৎসা চলছে।

স্থানীয়রা জানান, গত কয়েকদিন ধরে উপজেলায় একটি ইউনিয়ন পরিষদের উপনির্বাচনকে কেন্দ্র করে আওয়ামী লীগ মনোনীত প্রার্থীর সমর্থক ও প্রতিদ্বন্দ্বী ব্যক্তির মধ্যে উত্তপ্ত পরিবেশ বিরাজ করছে।

সভাপতি শিমুল তার ব্যক্তিগত অ্যাকাউন্ট থেকে একটি ফেসবুক পোস্টে সংসদ সদস্য ব্যারিস্টার সেলিম আলতাফ জর্জ ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি বাবুল আক্তারকে হামলার পেছনে জড়িত থাকার অভিযোগ করেন। সংসদ সদস্য অবশ্য অভিযোগ অস্বীকার করে দাবি করেছেন যে হামলার সঙ্গে তার কোনো সম্পৃক্ততা নেই এবং এর নিন্দা করেছেন।

খোকসা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সৈয়দ আশিকুর রহমান বলেন, নির্বাচনী প্রচার-প্রচারণা বন্ধ থাকলেও প্রার্থীদের সমর্থকদের মধ্যে চলছে কোন্দল। এ ঘটনায় দুর্বৃত্তদের ধরার চেষ্টা চলছে বলে জানান তিনি।

সাহস২৪.কম/এএম/এসকে.

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
নির্বাচন কমিশনের ওপর মানুষের আস্থা এখন শূন্যের কোঠায় পৌঁছেছে বলে মন্তব্য করেছেন জাতীয় পার্টির চেয়ারম্যান জিএম কাদের। আপনিও কি তাই মনে করেন?