ডাকাতির অভিযোগে গ্রেপ্তার ৯

প্রকাশ : ০২ নভেম্বর ২০২২, ১৬:০৯

সাহস ডেস্ক

ছিনতাই ও ডাকাতিতে জড়িত থাকার অভিযোগে গাজীপুরে ৯ জনকে গ্রেপ্তার করেছে পুলিশ। এ সময় তাদের কাছ থেকে চাইনিজ কুড়াল, তলোয়ার ও চাকুসহ ধারালো অস্ত্র জব্দ করা হয়। মঙ্গলবার (০১ নভেম্বর) রাতে টঙ্গীর স্টেশন রোড থেকে আব্দুল্লাহপুর ব্রিজ পর্যন্ত অভিযান পরিচালনা করে তাদের গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তার যুবকেরা হচ্ছে- শফিকুল ইসলাম বাবু (১৯), আব্দুর রহমান আশিক (১৮), তৌহিদ (২৮), শোরভ (১৯), আলামিন (২৫), ইমন (২১), আরিফ (১৯), ইয়াসিন (১৯) ও শাকিল (১৯)। তাদের বাসা টঙ্গীর বিভিন্ন এলাকায়।

টঙ্গী পূর্ব থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আশরাফুল ইসলাম জানান, গ্রেপ্তারের সময় তাদের নিকট থেকে একটি তলোয়ার, একটি চাইনিজ কুড়াল, একটি ছোরা, চারটি গিয়ার সুইচ ও দুটি চাকু উদ্ধার করা হয়েছে।

তিনি আরও জানান, দীর্ঘদিন ধরে তারা টঙ্গী স্টেশন রোড হতে পূর্ব আরিচপুর নদীবন্দর এলাকাসহ টঙ্গী বাজার ও ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের বিভিন্ন পরিবহনের যাত্রী ও পথচারীদের কাছ থেকে মোবাইল ফোন, নগদ টাকা, স্বর্ণালঙ্কার ও মূল্যবান জিনিসপত্র লুণ্ঠন করে নিয়ে গেছে। তাদের বিষয়ে থানায় মামলা দায়ের করা হয়েছে।

সাহস২৪.কম/এএম/এসকে.

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
নির্বাচন কমিশনের ওপর মানুষের আস্থা এখন শূন্যের কোঠায় পৌঁছেছে বলে মন্তব্য করেছেন জাতীয় পার্টির চেয়ারম্যান জিএম কাদের। আপনিও কি তাই মনে করেন?