মতিঝিলে পোশাক শ্রমিকদের সড়ক অবরোধ, তীব্র যানজট

প্রকাশ : ০১ নভেম্বর ২০২২, ১৬:৩৭

সাহস ডেস্ক

কেরানীগঞ্জে কারখানা স্থানান্তরের প্রতিবাদে একটি তৈরি পোশাক কারখানার শ্রমিকেরা সড়ক অবরোধ করেছে। এতে মতিঝিল ও এর পার্শ্ববর্তী এলাকায় ব্যাপক যানজটের সৃষ্টি হয়। মঙ্গলবার (০১ নভেম্বর) সকালে এই অবরোধে নামে তৈরি পোশাক শ্রমিকেরা।

শ্রমিকেরা জানায়, অলিও অ্যাপারেলস লিমিটেড কর্তৃপক্ষ কোনও পূর্ব নোটিশ ছাড়াই রাজধানীর উত্তর কমলাপুর এলাকা থেকে কারখানাটি কেরানীগঞ্জে স্থানান্তর করেছে।

মতিঝিল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইয়াসির আরাফাত বলেন, সকাল সাড়ে ৮টায় মতিঝিল এলাকার বিভিন্ন পয়েন্টে ৪০০ থেকে ৫০০ শ্রমিক সড়ক অবরোধ করে যানবাহন চলাচলে বিঘ্ন ঘটায়। এর ফলে ওই এলাকায় ব্যাপক যানজটের সৃষ্টি হয় এবং ট্রাফিক পুলিশ তাদের ছত্রভঙ্গ করার চেষ্টা করে।

সহকারী কমিশনার (ট্রাফিক-মতিঝিল জোন) এফএম বজলুর রশিদ জানান, বেলা ১টার দিকে আন্দোলনরত শ্রমিকদের কমলাপুর পয়েন্ট থেকে নটরডেম কলেজের কাছে আল হেলাল ক্রসিং পর্যন্ত বিক্ষোভ করতে দেখা যায়। তিনি আরও বলেন, পুলিশ যানজট নিরসনের চেষ্টা করছে এবং বেলা ১টার দিকে মতিঝিলের শাপলা চত্বর এলাকায় যানবাহন চলাচল শুরু হয়।

সাহস২৪.কম/এএম/এসকে.

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
নির্বাচন কমিশনের ওপর মানুষের আস্থা এখন শূন্যের কোঠায় পৌঁছেছে বলে মন্তব্য করেছেন জাতীয় পার্টির চেয়ারম্যান জিএম কাদের। আপনিও কি তাই মনে করেন?