বিএনপির জনসংযোগে পুলিশের লাঠিচার্জের অভিযোগ, আহত ১০

প্রকাশ : ০১ নভেম্বর ২০২২, ১৬:৩১

সাহস ডেস্ক

বরিশালের বাকেরগঞ্জের কলসকাঠি ইউনিয়নে মঙ্গলবার (০১ নভেম্বর) বিএনপির জনসংযোগ, লিফলেট বিতরণ ও পথসভায় পুলিশের লাঠিচার্জে ১০ জন আহত হওয়ার অভিযোগ করেছে বিএনপি।

স্থানীয় বিএনপি নেতারা জানান, ৫ নভেম্বর বরিশাল বিভাগীয় সমাবেশ সফল করার লক্ষ্যে মঙ্গলবার সকাল ১১টায় বাকেরগঞ্জ উপজেলা বিএনপির সাবেক সভাপতি ও সাবেক সাংসদ আবুল হোসেন খানের নেতৃত্বে কলসকাঠি বাজারে লিফলেট বিতরণ,পথসভা ও জনসংযোগ করা হয়।

এসময়, বাকেরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আলাউদ্দীন মিলনের নেতৃত্বে তাদের ওপর লাঠিচার্জ করে পুলিশ। এতে বাকেরগঞ্জের সাবেক উপজেলা ভাইস চেয়ারম্যান হারুন আর রশিদ জোমাদ্দার ও কলসকাঠি ইউনিয়ন বিএনপি সাধারণ সম্পাদক আল আমিনসহ ১০ জন আহত হয়।

সাবেক সাংসদ আবুল হোসেন খান বলেন, আমাদের শান্তিপূর্ণ কর্মসূচিতে পুলিশ অতর্কিত হামলা চালিয়েছে, হামলায় প্রায় ১০ জন আহত হয়েছেন।

লাঠিচার্জের ব্যাপারে বাকেরগঞ্জ থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আলাউদ্দীন মিলন জানান, কলসকাঠিতে বিএনপির আবুল হোসেন খান গ্রুপ ও হারুন শিকদার গ্রুপ একই স্থানে সভা করলে  তাদের মধ্যে সংঘর্ষের আশংকা থাকায় পুলিশ তাদেরকে সরিয়ে দেয়।

সাহস২৪.কম/এএম/এসকে.

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
নির্বাচন কমিশনের ওপর মানুষের আস্থা এখন শূন্যের কোঠায় পৌঁছেছে বলে মন্তব্য করেছেন জাতীয় পার্টির চেয়ারম্যান জিএম কাদের। আপনিও কি তাই মনে করেন?