ডুমুরিয়ায় বাসের ধাক্কায় আহত সাইকেল আরোহীর মৃত্যু

প্রকাশ : ০১ নভেম্বর ২০২২, ১৫:৪৫

শেখ নাদীর শাহ্ ,খুলনা

খুলনার ডুমুরিয়ায় সড়ক দুর্ঘটনায় সিদ্দিক গোলদার নামের এক সাইকেল আরোহীর মৃত্যু হয়েছে। সোমবার (৩১ অক্টোবর) সকাল সাড়ে ৯টার দিকে ডুমুরিয়া উপজেলার মাগুরাঘোনা পুলিশ ফাঁড়ির সন্নিকটে এই দুর্ঘটনাটি ঘটে। নিহত সিদ্দিক গোলদার (৬০) উত্তর মাগুরাঘোনা গ্রামের মৃত কিসমত গোলদারের ছেলে।

পুলিশ ও নিহতের পারিবারিক সূত্র জানায়, সোমবার সকালে পাইকগাছা থেকে ঢাকাগামী ঈগল পরিবহনের একটি বাস যার নম্বর (ঢাকা মেট্রো-ব-১৪-৬৫৫০) আঁঠারোমাইল অভিমুখে রওনা হয়। পথিমধ্যে বাসটি মাগুরাঘোনা পুলিশ ফাঁড়ির নিকটে পোঁছালে গ্রামীণ রাস্তা দিয়ে সিদ্দিক গোলদার সাইকেল চালিয়ে মূল সড়কে ওঠার চেষ্টা করে। এ সময়ে বাসের সাথে ধাক্কা খেয়ে তিনি গুরুতর আহত হন। দুর্ঘটনার পর বাসটি সড়কে ফেলে রেখে চালকসহ বাসের সব স্টাফ পালিয়ে যায়।

তাৎক্ষণিক আহত সিদ্দিক গোলদারকে উদ্ধার করে চিকিৎসার জন্য খুলনার গাজী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় ওই দিন বিকালেই তিনি মৃত্যুবরণ করেন। 

মাগুরাঘোনা ফাঁড়ি পুলিশের ইনচার্জ উপ-পরিদর্শক মোঃ হাবিবুল্লাহ জানান, দুর্ঘটনার পর বাসের সকল স্টাফ রাস্তায় বাসটি ফেলেরেখে পালিয়ে গেলেও ঘাতক বাসটি পুলিশ হেফাজতে রয়েছে।

সাহস২৪.কম/এএম/এসকে.

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত