বরযাত্রীবাহী মাইক্রোবাসে ট্রাকের ধাক্কা, আহত ১৬

প্রকাশ | ৩১ অক্টোবর ২০২২, ১৩:১৪ | আপডেট: ৩১ অক্টোবর ২০২২, ১৬:৫০

ডিজার হোসেন বাদশা, পঞ্চগড়

পঞ্চগড়ে বিয়ে বাড়ি থেকে কনে নিয়ে ফেরার পথে বরযাত্রীবাহী মাইক্রোবাসে ট্রাকের ধাক্কার শিশুসহ ১৫ জন আহত হয়েছে। একই ঘটনায় অপর এক থ্রি হুইলারের এক চালক আহত হয়েছে। রবিবার (৩০ অক্টোবর) রাতে পঞ্চগড়ের বোদা উপজেলার চন্দনবাড়ি ইউনিয়নের তিন মাইল এলাকায় বোদা-দেবীগঞ্জ মহাসড়কে এই দুর্ঘটনাটি ঘটে।

আহত ১৬ জনের মধ্যে ৪ জনের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাদের উন্নত চিকিৎসার জন্য ঠাকুরগাঁও আধুনিক সদর হাসপাতালে ৩ জনকে ও রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে ১ জনকে প্রেরণ করা হয়েছে।

আহতরা হলেন, বরপক্ষের মাইক্রোবাসের যাত্রী সাফা (৩ মাস), সিফা (৫), সোহানা (৮), তমা (১৪), জান্নাতুন ফেরদৌস (১৮), নারগুন নাহার (২২), সামসুন বেগম (২২), সাব্বির হোসেন (৮), সোহাগ ইসলাম (১১), শাহীন আলম (২০), মমিনুল ইসলাম (২৬), আলমগীর হোসেন (২৮), জমিরুল ইসলাম (৩৩), ওলিয়ার রহমান (৫০), আইজউদ্দিন (৬৬) এবং থ্রি হুইলার চালক গোপাল চন্দ্র (৪৫)।

পুলিশ ও স্থানীয়দের সূত্রে জানা যায়, রাতে উপজেলার ময়দানদিঘী ইউনিয়নের সোনাপাড়া এলাকার সবুজ আলম কনে নিয়ে উপজেলার চন্দনবাড়ি ইউনিয়নের কালিতলা থেকে কয়েকটি মাইক্রোবাস যোগে বোদা উপজেলা শহর হয়ে বাড়ি ফিরছিলেন। এসময় তাদের গাড়িবহর উপজেলার চন্দনবাড়ি ইউনিয়নের তিনমাইল এলাকায় পৌঁছালে দেবীগঞ্জ গামী বালুবাহী একটি ট্রাকের সামনের চাকা ফেটে যায়। এসময় ট্রাকটি নিয়ন্ত্রণ হারিয়ে বরযাত্রীবাহী মাইক্রোবাস ও একটি থ্রিহুইলারকে ধাক্কা দেয়। এতে মাইক্রোবাসের ১৫ জন যাত্রী ও থ্রি হুইলার চালক আহত হন। পরে স্থানীয়দের সহায়তায় আহতের দ্রুত উদ্ধার করে বোদা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। এদিকে ঘটনার পরপরই ট্রাকটি রেখে ট্রাকের চালক ও সহকারী পালিয়ে গেছে।

বোদা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুজয় কুমার রায় বলেন, ট্রাক ও মাইক্রোবাসটি আমরা জব্দ করেছি। এ ঘটনায় আহতদের পরিবারের সদস্যরা কোন অভিযোগ করলে আইন অনুযায়ী পরবর্তী পদক্ষেপ গ্রহণ করা হবে। তবে আহতদের মধ্যে ৪ জনের অবস্থা কিছুটা গুরুতর হওয়ায় ৩ জনকে ঠাকুরগাও সদর হাসপাতাল ও একজনকে রংপুরে প্রেরণ করা হয়েছে।

সাহস২৪.কম/এএম/এসকে.