হেরোইনসহ পুলিশ সদস্য আটক

প্রকাশ : ৩০ অক্টোবর ২০২২, ১৭:৪৪

সাহস ডেস্ক

রাজশাহী গোদাগাড়ীতে বিপুল পরিমাণ হেরোইনসহ এক পুলিশ সদস্যকে গ্রেপ্তার করা হয়েছে। শনিবার (২৯ অক্টোবর) দিবাগত রাতে জেলা পুলিশের গোয়েন্দা শাখা (ডিবি) উপজেলার রেলগেট মোড় থেকে তাকে গ্রেপ্তার করে।

গ্রেপ্তার নূরনবী রাজশাহী মহানগর পুলিশের (আরএমপি) চন্দ্রিমা থানায় কর্মরত। তার বাড়ি রাজশাহীর গোদাগাড়ীর সারেংপুর পুলিশপাড়া এলাকায়। এ ঘটনায় তাকে সাময়িক বরখাস্ত করা হয়েছে।

গ্রেপ্তারের সময় তার কাছ থেকে ৫০০ গ্রাম হেরোইন জব্দ করা হয়। তার দেওয়া তথ্য অনুযায়ী আরও ৫০০ গ্রাম হেরোইনসহ আরও দুজনকে আটক করা হয়। জব্দ করা হেরোইনের আনুমানিক মূল্য এক কোটি টাকা।

এ তথ্য নিশ্চিত করে গোদাগাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামরুল ইসলাম জানান, এ ঘটনায় ডিবি পুলিশের পক্ষ থেকে থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা হয়েছে। মামলার তিন আসামির মধ্যে একজন পুলিশ সদস্য। গ্রেপ্তারকৃত ওই পুলিশ সদস্য আরএমপির চন্দ্রিমা থানায় কর্মরত।

চন্দ্রিমা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এমরান আলী জানান, পুলিশ সদস্য নূর নবী সাত দিনের ছুটিতে গোদাগাড়ীতে গিয়েছিলেন। সেখানে হেরোইনসহ গ্রেপ্তার হয়েছেন। ঘটনার পর পুলিশ সদস্য নূর নবীকে সাময়িক বরখাস্ত করা হয়েছে বলে শুনেছি।

রাজশাহী জেলা গোয়েন্দা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল হাই জানান, একটি দল শনিবার দিবাগত রাতে উপজেলার রেলগেট মোড় থেকে নূরনবীকে গ্রেপ্তার করে। এসময় তার কাছ থেকে ৫০০ গ্রাম হেরোইন জব্দ করা হয়। পরে তার দেওয়া তথ্যের ভিত্তিতে সারেংপুর পুলিশপাড়ায় অভিযান চালিয়ে নিজ বাড়ি থেকে মিঠুন আলী (৩২) ও রবিউল ইসলামকে (৩৩) গ্রেপ্তার করা হয়। তাদের কাছ থেকে আরও ৫০০ গ্রাম হেরোইন জব্দ করা হয়।

সাহস২৪.কম/এএম/এসকে.

..............................

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
নির্বাচন কমিশনের ওপর মানুষের আস্থা এখন শূন্যের কোঠায় পৌঁছেছে বলে মন্তব্য করেছেন জাতীয় পার্টির চেয়ারম্যান জিএম কাদের। আপনিও কি তাই মনে করেন?