অস্ত্র ও গুলিসহ সন্ত্রাসী গ্রুপের সদস্য গ্রেপ্তার

প্রকাশ : ২৯ অক্টোবর ২০২২, ১৫:৫৯

শেখ নাদীর শাহ্, খুলনা

খুলনার টুটপাড়া নুর মসজিদ এলাকা থেকে ওই এলাকার চিহ্নিত সন্ত্রাসী নুর আজিমের অন্যতম সহকারী নাহিদ হাসানকে গ্রেপ্তার করেছে পুলিশ। সে ওই এলাকার মো: আমজাদ হোসেন সরদারের ছেলে।

এ সময় পুলিশ তার কাছ থেকে ২টি পিস্তল ও একটি গুলির খোসা উদ্ধার করেছে। শুক্রবার (২৮ অক্টোবর) রাত সাড়ে ৮টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে তাকে ওই এলাকা থেকে আটক করা হয়।

খুলনা থানা পুলিশ জানায়, সম্প্রতি টুটপাড়া এলাকায় আইন শৃঙ্খলা পরিস্থিতি অবনতি হলে তারা নড়েচড়ে বসে। বিভিন্ন অকর্মের প্রধানদের খুঁজে বের করার জন্য ওই এলাকায় অভিযান পরিচালনা করা হয়। এরই ধারাবাহিকতায় টুটপাড়া নুর মসজিদ এলাকার বিভিন্ন অকর্মের জনক নুর আজিমকেও পুলিশ খুঁজতে থাকে। কিন্তু সে পলাতক ছিল।

সর্বশেষ গোপন সংবাদের ভিত্তিতে পুলিশ জানতে পারে তার অবর্তমানে অন্যতম সহযোগী নাহিদ হাসান সরদার সবকিছু পরিচালনা করছেন। এমন সংবাদের ভিত্তিতে খুলনা থানা অফিসার ইনচার্জসহ উর্দ্ধতন কর্মকর্তারা রাত সাড়ে ৮টার দিকে নগরীর টুটপাড়া নুর মসজিদ এলাকায় অভিযান চালায়। পরে নাহিদ গ্রেপ্তার হলে তার কাছ থেকে ২টি পিস্তল ও ১টি গুলির খোসা উদ্ধার করা হয়। ওই সময়ে তাকে আটক করে থানায় আনা হয়। রাতে তার বিরুদ্ধে অস্ত্র আইনে থানায় মামলা দায়েরের প্রক্রিয়া চলছিল।

সাহস২৪.কম/এএম/এসকে.

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত