ইউপি সদস্যকে কুপিয়ে জখম করার অভিযোগ

প্রকাশ : ১৯ অক্টোবর ২০২২, ১৫:৪৬

সাহস ডেস্ক

নড়াইলে ইউপি চেয়ারম্যানের ইন্ধনে এক ইউপি সদস্যকে কুপিয়ে গুরুতর আহত করার অভিযোগ পাওয়া গেছে। মঙ্গলবার (১৮অক্টোবর) সন্ধ্যায় লোহাগড়া উপজেলার নলদী এলাকায় এ ঘটনা ঘটে। ভুক্তভোগী নলদী ইউনিয়নের ৯ নম্বর ওয়ার্ড সদস্য ও সেচ্ছাসেবক লীগের ইউনিয়ন সভাপতি মোঃ রবিউল ইসলাম বাবু (৬০)। তাকে নড়াইল সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

ভুক্তভোগী ইউপি সদস্য ও তার স্বজনেরা অভিযোগ করে জানান, নলদী ইউনিয়নের চেয়ারম্যান আবুল কালাম আজাদ পাখির নানা দুর্নীতি সেচ্ছাচারি কর্মকাণ্ডের কারণে তার বিরুদ্ধে ইউএনও বরাবর রবিউল ইসলাম বাবুসহ ইউনিয়নের ৭ জন সদস্য অনাস্থাপত্র জমা দেয়। এ নিয়ে উভয়পক্ষে দ্বন্দ্বের পাশাপাশি সদ্য অনুষ্ঠিত জেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পাখির পছন্দের প্রার্থীকে ভোট না দেওয়ায় চেয়ারম্যানের ইঙ্গিতে তার ক্যাডাররা বাবুর উপর হামলা চালায়। তবে চেয়ারম্যান আবুল কালাম আজাদ পাখি এ ব্যাপারে তার জড়িত থাকার কথা অস্বীকার করেছেন।

ঘটনার সময় বাবু নলদী বাজার থেকে জালালসি গ্রামে তার বাড়ি ফিরছিলেন। নলদী হাই স্কুলের কাছে দুর্বৃত্তরা বাবুর ভ্যানের গতি রোধ করে বিভিন্নপ্রকার দেশীয় অস্ত্র দিয়ে শরীরের বিভিন্ন স্থানে এলোপাথাড়ি আঘাতে গুরুতর আহত করে পালিয়ে যায়। পরে স্বজন ও স্থানীরা তাকে উদ্ধার করে নড়াইল সদর হাসপাতালে নিয়ে ভর্তি করে। আঘাতের ফলে বাবুর বাম হাত ও দুই পা ভেঙ্গে গিয়ে থাকতে পারে প্রাথমিক ভাবে চিকিৎসক ধারণা করছে সদর হাসপাতালের মেডিকেল অফিসার ডাঃ পার্থ সারথী ।

লোহাগড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ নাসির উদ্দিন বলেন, কি কারণে এ হামলা সেটি উদঘাটনসহ জড়িতদের ধরতে চেষ্টা চলছে।

সাহস২৪.কম/এএম/এসকে.

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত