গৃহবধূকে হত্যার অভিযোগে স্বামী-শ্বশুর আটক

প্রকাশ : ১৬ অক্টোবর ২০২২, ১৩:৪০

সাহস ডেস্ক

কুষ্টিয়ার কুমারখালীতে এক গৃহবধূর মৃতদেহ উদ্ধার এবং এ ঘটনার অভিযোগে নিহতের স্বামী ও শ্বশুরকে আটক করা হয়েছে। শনিবার (১৫ অক্টোবর) দিবাগত রাত ১টার দিকে উপজেলার পান্টি ইউনিয়নের নগরকয়া গ্রাম থেকে তাদের আটক করে পুলিশ। নিহত ইতি খাতুন (৩০) একই গ্রামের ভ্যানচালক আশরাফ হোসেনের স্ত্রী ও বড় ভালুকা গ্রামের ভ্যানচালক সামছুল মন্ডলের মেয়ে। আটকরা হলেন-নিহতের স্বামী আশরাফ হোসেন ও শ্বশুর শুকুর আলী।

নিহতের স্বজনেরা জানায়, আশরাফ হেসেন ও ইতি খাতুনের ৩ বছরের এক ছেলে সন্তান রয়েছে। তবে পারিবারিক কলহের জেরে আশরাফ প্রায়ই ইতিকে মারধর করতেন। মারধরের শিকার হয়ে ইতি খাতুন প্রায় বাবার বাড়ি চলে যেতেন। কিন্তু গত ১৫ দিন ধরে ইতির সঙ্গে তার বাবার কোনো যোগাযোগ হয়নি।

তারা জানায়, গত শনিবার রাতে হঠাৎ ইতির মৃত্যুর খবর শুনে শ্বশুর বাড়িতে ছুটে যান তার বাবা ও অন্যান্য স্বজনেরা। গিয়ে দেখেন ইতির বাম হাতভাঙা, মাথায় আঘাতে ফুলা, গলায় দাগসহ শরীরের বিভিন্ন স্থানে ক্ষত চিহ্ন।

কুমারখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মহসিন হোসাইন বলেন, রাতে খবর পেয়ে মৃতদেহ উদ্ধার করে রবিবার সকালে মর্গে পাঠানো হয়েছে। নিহতের একটি হাত ও মাথায় আঘাতের চিহ্ন রয়েছে। গলায় শ্বাসরোধের দাগ রয়েছে। তাকে দিনের কোনো একভাগে শ্বাসরোধ ও পিটিয়ে হত্যা করা হতে পারে বলে ধারণা করা হচ্ছে। ময়নাতদন্তের রিপোর্ট পাওয়া গেলে প্রকৃত রহস্য জানা যাবে। ওসি জানান, ঘটনায় জড়িত সন্দেহে গৃহবধূর স্বামী ও শ্বশুরকে প্রাথমিক জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়েছে।

সাহস২৪.কম/এ এম/এসকে.

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত