লোহাগড়ায় সাংবাদিকদের সাথে পুলিশ সুপারের মতবিনিময় সভা

প্রকাশ : ০৭ অক্টোবর ২০২২, ১২:১৮

জান্নাতুল বিশ্বাস, লোহাগড়া

নড়াইলের লোহাগড়া উপজেলায় কর্মরত সাংবাদিকদের সাথে পুলিশ সুপার মোছাঃ সাদিরা খাতুন এর মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার (৬ অক্টোবর) বিকালে লোহাগড়া থানা পুলিশের আয়োজনে লোহাগড়া থানার কনফারেন্স রুমে এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

মতবিনিময় সভায় পুলিশ সুপার সাদিরা খাতুন বলেন, থানায় গিয়ে কেউ সহযোগিতা পায়নি, এ কথা শুনতে চাই না। মানুষের সেবা পাওয়ার অন্যতম জায়গা হলো থানা। থানা হবে মানুষের আস্থার জায়গা। থানা থেকে সেবা না পেয়ে কাউকে যেন ফিরতে না হয়, সেদিকে সংশ্লিষ্টদের সতর্ক থাকতে হবে। জনগণকে সেবা দেওয়ার লক্ষ্যে থানা, পুলিশ তদন্ত কেন্দ্র এবং ফাঁড়ি সবার জন্য উন্মুক্ত থাকবে। যে পুলিশ সাধারণ মানুষের কাছ থেকে টাকা নিয়ে জিডি করবে তাকে আমি থানায় দেখতে চাই না। পাশাপাশি আপনারা আমাদের সঠিক তথ্য দিয়ে সহয়তা করবেন। পুলিশের পাশাপাশি সাংবাদিকেরাও অপরাধ নির্মূলে ভূমিকা পালন করেন। সাংবাদিক এবং পুলিশের কাজ আলাদা হলেও উদ্দেশ্য এক।

সভায় সাংবাদিকেরা উপজেলার সার্বিক আইন-শৃঙ্খলা উন্নয়নে ও মাদক নিয়ন্ত্রণে পুলিশের কার্যক্রম জোরদার করার দাবি জানান। এ সময় উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার মো. কামরুজ্জামান (পিপিএম), অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মো. দোলন মিয়া, লোহাগড়া থানার নবাগত ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. নাসির উদ্দিনসহ লোহাগড়ায় কর্মরত বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রিক মিডিয়ায় কর্মরত সাংবাদিকবৃন্দ।

সাহস২৪.কম/এএম/এসকে.

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত