ছাতকে সংঘর্ষের ঘটনায় পুলিশের মামলা

প্রকাশ : ০৬ অক্টোবর ২০২২, ১৮:৩৬

সাহস ডেস্ক

সুনামগঞ্জের ছাতকে ছাত্রলীগের আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে গ্রামবাসীর মধ্যে সংঘর্ষে আইনশৃঙ্খলা ভঙ্গসহ পুলিশ আহত হওয়ার ঘটনায় থানায় মামলা দায়ের করা হয়েছে। ছাতক থানার উপ-পরিদর্শক মোশাররফ হোসেন বাদী হয়ে ৫ অক্টোবর ১৮ জনের নাম উল্লেখসহ ১ হাজার ৫শ জনের বিরুদ্ধে এ মামলা (নম্বর-৬) দায়ের করেন।

এ ব্যাপারে মামলার বাদী ছাতক থানার উপ-পরিদর্শক মোশাররফ হোসেন বলেন, ঘটনার সময় থানার ওসিসহ আমরা দোলারবাজার ইউনিয়নের কুর্শি গ্রামে মার্ডার হয়েছে খবর পেয়ে সেখানে যাচ্ছিলাম। কিন্তু পথে জাউয়াবাজারে সংঘর্ষ হচ্ছে এমন সংবাদ পেয়ে আমরা সেখানে উপস্থিত হয়ে উভয় পক্ষকে শান্ত রাখার চেষ্টা করি কিন্তু তারা আরও বেপরোয়া হয়ে উঠেছিল। সংঘর্ষ থামাতে পুলিশ ৭৫ রাউন্ড শর্টগান কার্তুজের ফাঁকা ফায়ার ও ২২ রাউন্ড টিয়ারসেল নিক্ষেপ করে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। সংঘর্ষে উভয় পক্ষের লোকজনেরা পুলিশের উপর ইট-পাটকেল, কাঁচের বোতল নিক্ষেপ করেছে। এতে ছাতক থানার অফিসার ইনচার্জ (ওসি) মাহবুবুর রহমানসহ ৭জন পুলিশ আহত হন।

প্রসঙ্গত, গত ৪ অক্টোবর রাতে ছাতক উপজেলার জাউয়া ডিগ্রি কলেজের ছাত্র ও জাউয়া কোনাপাড়া গ্রামের ইব্রাহিম আলীর পুত্র জুনেদ আহমদের সাথে একই কলেজের ছাত্র ও জাউয়া পূর্বহাটি গ্রামের মৃত আতাউর রহমানের ছেলে মাহতাব মিয়ার মধ্যে কথা কাটাকাটির জের ধরে দু’পক্ষই সংঘর্ষে জড়িয়ে পড়ে। সংঘর্ষে পুলিশ, পথচারীসহ উভয় পক্ষের শতাধিক লোক আহত হয়।

সাহস২৪.কম/এএম/এসকে.

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত