লক্ষ্মীপুরে যুবলীগ নেতাকে হত্যার প্রতিবাদে মানববন্ধন

প্রকাশ : ০২ অক্টোবর ২০২২, ১৯:৪১

লক্ষ্মীপুরে যুবলীগ নেতা আলাউদ্দিন পাটোয়ারীকে গুলি করে হত্যার প্রতিবাদে মানববন্ধন কর্মসূচি পালন করা হয়েছে। রবিবার (০২ অক্টোবর) সকালে প্রেস ক্লাবের সামনে জেলা যুবলীগের সাবেক যুগ্ম আহবায়ক শেখ জামাল রিপনের উদ্যোগে ঘন্টাব্যাপি এই মানববন্ধন কর্মসূচি পালন করা হয়।

এতে উপস্থিত ছিলেন, জেলা ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি ঝন্টু দেবনাথ, সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক সোহাগ পাটোয়ারী, সাবেক ছাত্রনেতা শেখ কামাল স্বপন, জালাল উদ্দিন রুমি, কবির হোসেন রিপন, সরকারি কলেজ ছাত্রলীগের সাধারণ সম্পাদক মো. ফারুক হোসেন বাবুসহ আরও অনেকে। এসময় বক্তারা যুবলীগ নেতা আলাউদ্দিন পাটোয়ারী হত্যাকাণ্ডের সাথে জড়িতদের দ্রুত গ্রেপ্তার করে আইনের আওতায় এনে বিচারের দাবি জানান।

প্রসঙ্গত, শুক্রবার (৩০ সেপ্টেম্বর) রাত ১০টার দিকে সদর উপজেলার বশিকপুর ইউনিয়নের রশিদপুর পোদ্দার দিঘীর পাড় এলাকায় দুর্বৃত্তরা ইউনিয়ন যুবলীগের সহ-সভাপতি আলাউদ্দিন পাটোয়ারীকে লক্ষ্য করে কয়েক রাউন্ড গুলি করে পালিয়ে যায়। পরে তাকে স্থানীয়রা উদ্ধার করে সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে। এ ঘটনায় নিহতের ছেলে মেহেদী হাসান আকাশ বাদী হয়ে ১৪ জনের নাম উল্লেখ করে আরও অজ্ঞাত ১৫ জনকে আসামি করে চন্দ্রগঞ্জ থানায় মামলা দায়ের করেন।

সাহস২৪.কম/এএম/এসকে.

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
নির্বাচন কমিশনের ওপর মানুষের আস্থা এখন শূন্যের কোঠায় পৌঁছেছে বলে মন্তব্য করেছেন জাতীয় পার্টির চেয়ারম্যান জিএম কাদের। আপনিও কি তাই মনে করেন?