হাতিয়ায় ‘আন্তর্জাতিক প্রবীণ দিবস’ পালিত

প্রকাশ : ০১ অক্টোবর ২০২২, ১৭:২৬

সাহস ডেস্ক

‘পরিবর্তিত বিশ্বে প্রবীণ ব্যক্তির সহনশীলতা’ এমন প্রতিপাদ্য নিয়ে নিয়ে ৩২তম আন্তর্জাতিক প্রবীণ দিবস উপলক্ষে দ্বীপ উপজেলা নোয়াখালীর হাতিয়ায় র‌্যালি ও আলোচনা সভার আয়োজন করা হয়। দিবসটি উপলক্ষে শনিবার (০১ অক্টোবর) সকাল দশটায় রিসোর্স  ইন্টিগ্রেশন সেন্টার (রিক) এর উদ‍্যোগে হাতিয়া উপজেলা পরিষদে র‍্যালি ও আলোচনা সভার আয়োজন করা হয়। আলোচনা সভায় প্রবীণ ব‍্যক্তিদের পারিবারিক সমাজ ও রাষ্ট্রীয় পর্যায়ে নানাবিধ সমস্যা সমাধান ও অধিকার প্রতিষ্ঠা আদায়ে বিভিন্ন দিক তুলে ধরা হয়।

হাতিয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ সেলিম হোসেন এর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন, হাতিয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান মাহবুব মোর্শেদ লিটন। বিশেষ অতিথি ছিলেন, হাতিয়া পৌরসভার মেয়র কেএম ওবায়েদ উল্লাহ বিপ্লব। এ সময় আরও উপস্থিত ছিলেন হাতিয়া উপজেলা সমাজসেবা কর্মকর্তা ইমরান হোসেন, রিসোর্স ইন্টিগ্রেশন সেন্টার (রিক) এর এরিয়া ম‍্যানেজার মোঃ মিতুল খানসহ হাতিয়া উপজেলার সকল প্রবীন বৃন্দ ও অন‍্যান‍্য কর্মকর্তা বৃন্দ।

সাহস২৪.কম/এএম/এসকে.

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
নির্বাচন কমিশনের ওপর মানুষের আস্থা এখন শূন্যের কোঠায় পৌঁছেছে বলে মন্তব্য করেছেন জাতীয় পার্টির চেয়ারম্যান জিএম কাদের। আপনিও কি তাই মনে করেন?