বিয়ে না দেওয়ায় কুপিয়ে বড় ভাইয়ের হাত বিছিন্ন করলেন যুবক

প্রকাশ : ০১ অক্টোবর ২০২২, ১১:৪৫

শেখ নাদীর শাহ্, খুলনা

খুলনার কয়রায় বিয়ে না দেওয়ায় তর্ক-বিতর্কের একপর্যায়ে ধারালো দা দিয়ে কুপিয়ে বড় ভাই শাহাদাৎ হোসেনের হাত কেটে বিচ্ছিন্ন করে দিয়েছে শাকিল হোসেন নামের এক যুবক। শুক্রবার (৩০ সেপ্টেম্বর) সকালে মহারাজপুর ইউনিয়নের মেঘার আইট গ্রামে এই ঘটনা ঘটে। তারা ওই গ্রামের সোহরাব মিস্ত্রির ছেলে। স্থানীয়রা আহত শাহাদাতকে গুরুতর অবস্থায় উদ্ধার করে প্রথমে কয়রা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ও পরে অবস্থার অবনতি হলে উন্নত চিকিৎসার জন্য তাকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে। এ ঘটনায় খবর পেয়ে কয়রা থানা পুলিশ ছোট ভাই শাকিলকে আটক করেছে।

থানা পুলিশ জানায়, ছোট ভাই শাকিলকে বিয়ে না দেওয়ায় বড় ভাই শাহাদাতের সাথে তার আগে থেকেই মনোমালিন্য চলে আসছিল। সর্বশেষ শুক্রবার সকালে মাছ বিক্রিকে কেন্দ্র করে দুই ভাইয়ের মধ্যে কথা কাটাকাটির এক পর্যায়ে শাকিল তার বড় ভাই শাহাদাতের বাম হাতে ধারালো দা দিয়ে কুপিয়ে বিচ্ছিন্ন করে। এসময় তার হাত বিচ্ছিন্ন হয়ে মাটিতে পড়ে যায়।

কয়রা থানা অফিসার ইনচার্জ এবিএম দোহা ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, তাদের দুই ভাইয়ের মধ্যে আগে থেকেই দ্বন্দ্ব ছিল। এরপর শুক্রবার সকালে মাছ বিক্রিকে কেন্দ্র করে বাদানুবাদের এক পর্যায়ে শাকিল দায়ের কোপে তার বড় ভাই শাহাদাতের হাত বিচ্ছিন্ন করে দিয়েছে। এলাকাবাসীর সহযোগীতায় শাকিলকে আটক করা হয়েছে। তার বাবা থানায় আসলে মামলা নেওয়া হবে বলেও জানান তিনি।

সাহস২৪.কম/এএম/এসকে.

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত