বিজিবির ধাওয়া খেয়ে পালানোর সময় সড়ক দুর্ঘটনা, আহত ৫, গ্রেপ্তার ২

প্রকাশ : ৩০ সেপ্টেম্বর ২০২২, ১৪:৪০

সাহস ডেস্ক

সিলেটের কানাইঘাটে বিজিবির ধাওয়া খেয়ে ভারতীয় বিড়ি বোঝাই পিকআপ ভ্যান উল্টে পাঁচ জন আহত হয়েছেন। এসময় হাসপাতালে চিকিৎসাধীন অবস্থা দুজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। তবে তাদের নাম পরিচয় জানা যায়নি।

প্রত্যক্ষদর্শীরা জানায়, বুধবার (২৮ সেপ্টেম্বর) রাতে ভারতীয় নাসির বিড়ি বোঝাই একটি পিকআপ ভ্যান সুরাইঘাট সীমান্ত এলাকা থেকে কানাইঘাট পৌর শহরের দিকে আসার সময় পিকআপটির পিছু নেয় বিজিবির জকিগঞ্জ ব্যাটালিয়ন ও সুরইঘাট ক্যাম্পের সদস্যরা। একপর্যায়ে রামিজা বালিকা উচ্চ বিদ্যালয় মোড়ে পৌঁছে পিকআপটি নিয়ন্ত্রণ হারিয়ে পাশের একটি দোকানের পিলারের সঙ্গে ধাক্কা লেগে উল্টে যায়। এ ঘটনার পর পরই চালকসহ পাঁচ জন আহত অবস্থায় পালিয়ে যায়। পরে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা নেওয়ার সময় আহত দুজনকে আটক করে পুলিশ।

কানাইঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তাজুল ইসলাম জানান, ভারতীয় পাঁচ লাখ ৮৮ হাজার পিস নাসির বিড়িসহ পিকআপ ভ্যানটির জব্দ করা হয়। পরে সুরইঘাট বিজিবি ক্যাম্পের সুবেদার ইসমাইল মিয়া বাদী হয়ে আটক দুজনসহ অজ্ঞাতনামা আরও তিন জনকে আসামি করে বিশেষ ক্ষমতা আইনে একটি মামলা করেন।

সাহস২৪.কম/এএম/এসকে.

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
নির্বাচন কমিশনের ওপর মানুষের আস্থা এখন শূন্যের কোঠায় পৌঁছেছে বলে মন্তব্য করেছেন জাতীয় পার্টির চেয়ারম্যান জিএম কাদের। আপনিও কি তাই মনে করেন?