হাতিয়ায় জলদস্যুদের দুই গ্রুপের সংঘর্ষে নিহত ২, অস্ত্রসহ আটক ৫

প্রকাশ : ২৯ সেপ্টেম্বর ২০২২, ১৬:২১

তাজুল ইসলাম তছলিম, হাতিয়া

নোয়াখালী হাতিয়ায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে দুই জলদস্যু গ্রুপের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটেছে। এতে দুই জলদস্যু নিহত হওয়ার সংবাদ পাওয়া গেছে। বৃহস্পতিবার (২৯ সেপ্টেম্বর) ভোরে উপজেলার বিচ্ছিন্ন চর চরগাসীয়ায় এই ঘটনা ঘটে। ঘটনার পরপরই অভিযান চালিয়ে ৫ জলদস্যুকে অস্ত্রসহ আটক করেছে কোষ্টগার্ড। নিহত দুই জলদস্যু হলো ফখরুল গ্রুপের কবির ও সাহারাজ। তাদের বাড়ি চরগাসীয়াতে।

স্থানীয়রা জানায়, দীর্ঘ দিন থেকে এই চরে আধিপত্য বিস্তার করে আসছে খোকন ডাকাত। কিছুদিন আগে আইন শৃঙ্খলা বাহিনীর হাতে আটক হয় খোকন। এরপর চরের নিয়ন্ত্রণ আসে তার ভাই ফখরুল ইসলাম এর হাতে। সম্প্রতি খোকন জামিন পেয়ে পুনরায় চরের নিয়ন্ত্রণ ফিরে পেতে চাইলে তার ভাই ফখরুল ইসলাম এর সাথে বিরোধ সৃষ্টি হয়। বৃহস্পতিবার সকালে খোকন তার দলবল নিয়ে চরগাসীয়ায় আক্রমণ করলে ফখরুল গ্রুপের সাথে সংঘর্ষ হয়। এসময় ব্যাপক গোলাগুলিতে দুই জন নিহত হয়। নিহত দুই জন ফখরুল গ্রুপের সদস্য।

হাতিয়া কোষ্টগার্ডের মিডিয়া কর্মকর্তা লে: সাফিউল কিঞ্জল জানান, চরগাসীয়ায় দুই জলদস্যু গ্রুপের মধ্যে সংঘর্ষের ঘটনা শুনে অভিযান পরিচালনা করে কোষ্টগার্ডের একটি টিম। সংঘর্ষে দুই জন নিহত হয়েছে বলে শুনেছেন। তবে কোন মৃতদেহ দেখতে পাননি। এসময় তিনটি একনালা বন্দুক, দুই রাউন্ড গুলি, ৬ টি রামদা ও ৬টি লোহার রড সহ ৫ জনকে আটক করা হয়। আটক সবার বাড়ি লক্ষ্মীপুরের রামগতি উপজেলায়।

সাহস২৪.কম/এএম/এসকে.

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত