লক্ষ্মীপুরে ডাকাতের হামলায় পল্লী চিকিৎসক আহত, আটক ২

প্রকাশ : ২৭ সেপ্টেম্বর ২০২২, ১২:৫৬

ফয়েজুর রহমান রকি

লক্ষ্মীপুরে বাড়িতে ঢুকে জামাল উদ্দিন নামে এক পল্লী চিকিৎসককে কুপিয়ে ও পিটিয়ে আহত করেছে ডাকাতদল। এসময় তার ঘরে থাকা ২ লাখ ৫০ হাজার টাকা লুটে নেয় তারা। পরে চিৎকার করলে আশপাশের লোকজন বের হয়ে দুইজনকে আটকের পর পুলিশে সোপর্দ করে। মঙ্গলবার (২৭ সেপ্টেম্বর) বেলা ১১টার দিকে সদর হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ডাকাতের হামলায় আহতের বিষয়টি নিশ্চিত করেন জামাল। এর আগে সোমবার (২৬ সেপ্টেম্বর) রাত ১টার দিকে সদর উপজেলার ভবানীগঞ্জ ইউনিয়নের শাহজাহান কামাল সড়ক এলাকায় তার নিজ বাড়িতে এ ঘটনা ঘটে। জামাল একই এলাকার মো. শামছুদ্দিনের ছেলে ও পেশায় পল্লী চিকিৎসক।

জামালের সঙ্গে কথা বলে জানা যায়, ঘটনার সময় ৮-১০ জনের একদল লোক বাড়িতে আসে। তার পরিচিত বেলাল মামার কথা বলে তারা তাকে ঘর থেকে ডেকে বের করে। একপর্যায়ে কিছু বুঝে উঠার আগেই ধারালো অস্ত্র দিয়ে বাম পায়ে কোপ দেয়। এছাড়া পিটিয়ে ও কিল-ঘুষি লাথি মেরে তাকে গুরতর আহত করে। পরে তার ঘরে থাকা ২ লাখ ৫০ হাজার টাকা লুটে নিয়ে হামলাকারীরা পালিয়ে যাচ্ছিল। এসময় ডাকাত বলে চিৎকার দিলে আশপাশের লোকজন বের হয়ে আসে। পরে পালিয়ে যাওয়ার সময় দুইজনকে আটক করে স্থানীয়রা। আটকদের নাম পরিচয় জানা যায়নি। 

জামাল উদ্দিন বলেন, হামলাকারীদের কাউকে আমি চিনি না। কারো সাথে আমাদের কোন বিরোধ নেই। তারা ডাকাতি করতে এসেছিল। আমাকে কুপিয় আহত করে ঘর থেকে তারা টাকা নিয়ে গেছে।

অতিরিক্ত জেলা পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ) পলাশ কান্তি নাথ বলেন, হামলার ঘটনায় একজন আহত হয়েছে। স্থানীয়দের সহযোগীতায় দুইজনকে আটক করা হয়। ভূক্তভোগীরা অভিযোগ দিলে পরবর্তী ব্যবস্থা নেওয়া হবে।

সাহস২৪.কম/এএম/এসকে.

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত