খুলনায় নিখোঁজ রহিমা বেগমকে জীবিত উদ্ধার

প্রকাশ : ২৫ সেপ্টেম্বর ২০২২, ১২:২৭

সাহস ডেস্ক

গত ২৭ আগস্ট খুলনার দৌলতপুর থেকে নিখোঁজ রহিমা বেগমকে ফরিদপুর থেকে জীবিত উদ্ধার করা হয়েছে বলে জানিয়েছে পুলিশ। শনিবার (২৪ সেপ্টেম্বর) রাত ১০টা ৪৫ মিনিটের দিকে ফরিদপুরের বোয়ালমারী থেকে তাকে উদ্ধার করা হয়। খুলনা মেট্রোপলিটন পুলিশের (কেএমপি) উপ-কমিশনার (উত্তর) মোল্লা জাহাঙ্গীর হোসেন এই তথ্য নিশ্চিত করেন।

তিনি জানান, রহিমা আত্মগোপনে রয়েছে এমন খবর পেয়ে সৈয়দপুর গ্রামে অভিযান চালায় পুলিশের একটি দল। সেখান থেকে তাকে জিবিত উদ্ধার করা হয়। তারা এখন খুলনায় যাচ্ছেন।

গত ২৭ আগস্ট রাত ১০টার দিকে দৌলতপুরের বণিকপাড়া এলাকায় পানি আনতে বাসা থেকে বের হয়ে নিখোঁজ হন রহিমা বেগম। পরে তার মেয়েরা তার স্যান্ডেল, স্কার্ফ এবং পানির পাত্র খুঁজে পান।

এ বিষয়ে তার পরিবার প্রথমে পুলিশের কাছে একটি অভিযোগ দায়ের করে, এর ভিত্তিতে আইনশৃঙ্খলা বাহিনী রহিমার নিখোঁজ হওয়ার ঘটনায় সন্দেহভাজন কয়েকজনের বিরুদ্ধে প্রাথমিক তথ্য প্রতিবেদন (এফআইআর) দায়ের করে।

মরিয়ম বলেন, রহিমা বেগম ১৭ দিন ধরে নিখোঁজ থাকার পরে পুলিশ তাকে খুঁজে বের করতে ব্যর্থ হলে, গত ১৩ সেপ্টেম্বর তার ছোট মেয়ে আদুরী আক্তার মামলাটি পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই) এর কাছে স্থানান্তরের জন্য খুলনার একটি আদালতে আবেদন করেন।

সাহস২৪.কম/এএম/এসকে.

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
নির্বাচন কমিশনের ওপর মানুষের আস্থা এখন শূন্যের কোঠায় পৌঁছেছে বলে মন্তব্য করেছেন জাতীয় পার্টির চেয়ারম্যান জিএম কাদের। আপনিও কি তাই মনে করেন?