সাফজয়ী ফুটবলারদের লাগেজ তছনছ, টাকা-ডলার-রুপি চুরি

প্রকাশ : ২২ সেপ্টেম্বর ২০২২, ১৩:৪৮

নিজস্ব প্রতিবেদক
ছবি : বিমানবন্দরে অধিনায়ক সাবিনার সঙ্গে কৃষ্ণা রাণী সরকার ।

সাফ চ্যাম্পিয়ন নারী দলের ২ খেলোয়াড় কৃষ্ণা রানী সরকার ও শামসুন্নাহার সিনিয়রের ব্যাগ থেকে ডলার চুরির অভিযোগ উঠেছে। বিমানবন্দর থেকে বাফুফে ভবনে এসে ব্যাগ খুলে তারা ডলার পাননি। বাংলাদেশি মুদ্রায় যা প্রায় দুই লাখ টাকার সমমান।

জানা গেছে, কৃষ্ণার লাগেজ ভেঙে ৯০০ মার্কিন ডলার ও ৫০০০০ টাকা নিয়ে গেছে। অন্য দিকে শামসুন্নাহারের লাগেজ কেটে নিয়েছে ৪০০ মার্কিন ডলার। এর পাশাপাশি কিছু মূ্ল্যবান জিনিসপত্র খোয়া গেছে এই দুই ফুটবলারের। এছাড়া মার্জিয়ার কিছু নেপালি রুপি ও অন্যদের সাবান চুরি হয়েছে।

এছাড়া ঋতুর (ঋতুপর্ণা) লাগেজ টানাটানি করে নষ্ট করে দিয়েছে। এরকম ব্যাগ টানাটানি করেছে কয়েকজনের। একটা হ্যান্ড লাগেজ খুলে উল্টিয়ে রেখে দিয়েছে। 

এরকম ঘটনা আগে কখনও ঘটেনি জানিয়ে শামসুন্নাহার বলেন, ‘আমার ৪০০ ডলার হারাইছে। সাথে ছিল কৃষ্ণার ৯০০ ডলার আর ৫০ হাজার টাকা। এটাতো অবাক হওয়ার মতো ঘটনা। এর আগে কখনও হয়নি এরকমটা। এবারই হইছে আমার সাথে। ’

দলীয় সূত্রে জানা গেছে, বিমানবন্দরে একটি লম্বা ব্যাগে ট্রলির মধ্যে ছিল সবকিছু। সেখান থেকে এমন ঘটনা হয়েছে। রাতে বাফুফে ভবনে ফেরার পর বুঝতে পেরেছেন চুরির ঘটনা। এতে শামসুন্নাহার-কৃষ্ণাসহ অন্যদের মন বেশ খারাপ। এছাড়া আরো কয়েকজন নারী ফুটবলার তাদের ব্যাগ থেকে কিছু নেপালি মুদ্রা হারিয়ে যাওয়ার কথা জানিয়েছেন।

জাতীয় দলের কোচ গোলাম রব্বানী ছোটন জানান, ‘রাতে ওদের ডলার ও অর্থ চুরির বিষয়টি জানা গেছে। এটা বেশ দুঃখজনক ঘটনা।’

সাহস২৪.কম/এসএস

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
নির্বাচন কমিশনের ওপর মানুষের আস্থা এখন শূন্যের কোঠায় পৌঁছেছে বলে মন্তব্য করেছেন জাতীয় পার্টির চেয়ারম্যান জিএম কাদের। আপনিও কি তাই মনে করেন?