আবু হেনা রনিকে দেখতে হাসপাতালে আইজিপি

প্রকাশ : ১৯ সেপ্টেম্বর ২০২২, ১৫:০৯

ঢামেক প্রতিনিধি
ছবি : আবু হেনা রনি ও আইজিপি বেনজীর আহমেদ।

গাজীপুরে গ্যাস বেলুন বিস্ফোরণে গুরুতর আহত কৌতুক অভিনেতা আবু হেনা রনি ও কনস্টেবল মো. জিল্লুর রহমানকে দেখতে শেখ হাসিনা জাতীয় বার্ন এন্ড প্লাস্টিক সার্জারি ইনিস্টিউট পরিদর্শন করেছেন পুলিশের আইজিপি বেনজীর আহমেদ।

সোমবার (১৯ সেপ্টেম্বর) সকালে তিনি প্রথমে দগ্ধ দুইজনকে দেখতে যান, এবং তাদের স্বাস্থ্যের অবস্থার খোঁজ খবর নেন। পরে চিকিৎসকদের সাথে কথা বলেন।

আইজিপি বেনজীর আহমেদ সাংবাদিকদের বলেন, আমি তাদের সাথে কথা বলেছি, তাদের মনোবল, মানসিক শক্তি রয়েছে, আল্লাহর রহমতে এখন আগের চেয়ে ভালো আছেন।

আইজিপি বার্ন ইউনিটের চিকিৎসকদের প্রশংসা করে বলেন, তারা তাদের শক্তি ব্যবহার করে তাদের চিকিৎসা দিয়ে যাচ্ছেন। তারা অনেক অভিজ্ঞ।

চিকিৎসক সামান্ত লাল সেন বলেন, তারা আগের একটু ভালো আছেন, স্ট্রাগল করছেন।  আমি বার বারই একটি কথা বলি, যতক্ষণ না পুরোপুরি সুস্থ হয়ে উঠছেন, বাড়ি না যাওয়ার আগ পর্যন্ত  স্পষ্ট করে কিছু বলা যাবে না। তবে এখনো শঙ্কামুক্ত নন।

প্রসঙ্গত, গত ১৬ সেপ্টেম্বর সন্ধ্যায় গাজীপুর মহানগর পুলিশের (জিএমপি) চার বছরপূর্তির অনুষ্ঠানে উদ্বোধনী মঞ্চের পাশে একগুচ্ছ গ্যাসের বেলুন বিস্ফোরণ হয়। সেসময় কৌতুক অভিনেতা আবু হেনা রনি ও পুলিশের চার সদস্য দগ্ধ হন।

সাহস২৪.কম/এসএস

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
নির্বাচন কমিশনের ওপর মানুষের আস্থা এখন শূন্যের কোঠায় পৌঁছেছে বলে মন্তব্য করেছেন জাতীয় পার্টির চেয়ারম্যান জিএম কাদের। আপনিও কি তাই মনে করেন?