খুলনায় বাসচাপায় মাদ্রাসা শিক্ষক ও মুয়াজ্জিন নিহত

প্রকাশ : ১৯ সেপ্টেম্বর ২০২২, ১২:৪৮

সাহস ডেস্ক

খুলনা মহানগরীতে বাসচাপায় মোটরসোইকেল আরোহী মাদ্রাসার শিক্ষক ও মুয়াজ্জিন নিহত হয়েছেন। সোমবার (১৯ সেপ্টেম্বর) সকাল সাড়ে ৭টার দিকে মহানগরীর হোগলাডাঙ্গা প্রগতি স্কুলের সামনের মোড়ে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন-বাগেরহাটের মোড়েলগঞ্জের উত্তর কুমারিয়া জোলা গ্রামের মো.কাওছার হোসেনের ছেলে ও রাজবাঁধ নুরানি হাফিজিয়া মাদ্রাসার শিক্ষক হাফেজ শরিফুল ইসলাম (২৩) এবং রাজবাঁধ এলাকার মো. মোস্তফার ছেলে ও রাজবাঁধ আয়েশাবাদ জামে মসজিদের মুয়াজ্জিন বেল্লাল হোসেন (২৪)।

হরিণটানা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. এমদাদুল হক জানান,  শরিফুল ও বেল্লালের মোটরসাইকেলটি রাজবাদ এলাকা থেকে মেইন রোডে ওঠার পর পরেই সাতক্ষীরা থেকে ছেড়ে আসা খুলনাগামী টুঙ্গিপাড়া এক্সপ্রেসের বাসটি চাপা দেয়। এতে ঘটনাস্থানেই তারা নিহত হন। মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। ঘটনার পর থেকে প্রায় ঘণ্টাখানেক খুলনা ও সাতক্ষীরা মহাসড়ক অবরোধ করে রাখেন এলাকাবাসী।

সাহস২৪.কম/এএম/এসকে.

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
নির্বাচন কমিশনের ওপর মানুষের আস্থা এখন শূন্যের কোঠায় পৌঁছেছে বলে মন্তব্য করেছেন জাতীয় পার্টির চেয়ারম্যান জিএম কাদের। আপনিও কি তাই মনে করেন?