রংপুরে ব্যাংকের ভেতর থেকে মৃতদেহ উদ্ধার

প্রকাশ : ১৮ সেপ্টেম্বর ২০২২, ১৭:১৪

সাহস ডেস্ক

রংপুর নগরীর সেন্ট্রাল রোডে অবস্থিত অগ্রণী ব্যাংকের ভেতর থেকে সিকিউরিটি গার্ডের মৃতদেহ উদ্ধার করেছে পুলিশ। রবিবার (১৮ আগস্ট) বেলা সাড়ে ১১টার সময় মৃতদেহ উদ্ধার করে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। নিহত শামীম মিয়া (২২) রংপুরের মিঠাপুকুর উপজেলার রানীপুকুর গ্রামের আমজাদ হোসেনের ছেলে।

শামীমের বড় ভাই আরিফুল ইসলাম জানান, দশদিন আগে বিয়ে করেছে শামীম। তার স্ত্রী এস এস সি পরীক্ষার্থী। শামীমের চাচাতো ভাই জানান, শামীমের কোন রোগব্যাধি ছিলো না। শনিবার সন্ধ্যার দিকেও সুস্থ ছিলো শামীম। ডিউটিতে আসার পর কি হয়েছে তা আমরা জানি না। তার কোন ব্যক্তিগত সমস্যা আছে বলে জানা নেই। বাহিরে তার কোন শত্রু নেই। ব্যাংকের ভিতরে কোন শত্রু আছে কিনা জানি না।

শামীমের খালা খুকি জানান, ছেলের মৃত্যর খবর এখনও জানেন না তার মা। অসুস্থ হয়ে অচেতন অবস্থায় রয়েছে শামীমের মা। ব্যাংক ম্যানেজার আরিফুল ইসলাম বলেন, ১৭ মাস আগে সিকিউরিটি গার্ডের চাকরি নেয় শামীম। সে অত্যন্ত নম্র ভদ্র। তার সঙ্গে কারো কোনো শত্রুতা নেই।

রংপুর মেট্রোপলিটন কোতোয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মাহফুজার রহমান বলেন, খবর পেয়ে পুলিশ অগ্রণী ব্যাংকের একটি কক্ষে শামীমের মৃতদেহ দেখতে পান। পরে সুরতহাল শেষে মৃতদেহ রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। তদন্ত চলছে। তদন্ত শেষে মূল ঘটনা জানা যাবে।

সাহস২৪.কম/এএম/এসকে.

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
নির্বাচন কমিশনের ওপর মানুষের আস্থা এখন শূন্যের কোঠায় পৌঁছেছে বলে মন্তব্য করেছেন জাতীয় পার্টির চেয়ারম্যান জিএম কাদের। আপনিও কি তাই মনে করেন?