জবির সামনে দুর্ঘটনায় নিহত ১, আহত ২

প্রকাশ | ১৮ সেপ্টেম্বর ২০২২, ১৬:০৫

আসাদুজ্জামান আপন, জবি প্রতিনিধি

জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের (জবি) প্রধান ফটকের সামনে বাস ও রিকশার সংঘর্ষের ঘটনা ঘটেছে। এতে একজন নিহত ও দুই জন গুরুতর আহত হয়ে হাসপাতালে ভর্তি আছেন। রবিবার ১৮ (সেপ্টেম্বর) ভোর সাড়ে ৬টার দিকে এ দুর্ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শীরা জানান, সকালে সাভার পরিবহনের একটি বাস একটি রিকশাকে ধাক্কা দেয়। এতে রিকশার যাত্রী ঘটনাস্থলেই মারা যান। গুরুতর আহত রিকশাচালককে স্যার সলিমুল্লাহ মেডিকেল কলেজ (মিটফোর্ড) হাসপাতালে নেয়া হয়।

সরজমিনে দেখা যায়, ক্যাম্পাসের প্রধান ফটকের সামনের মার্কেটের ফটকে বাসটি তুলে দেয়ায় ফটকটি ও একটি দোকান ভেঙে যায়। এছাড়াও রাস্তার পাশে থাকা ট্রাফিক পুলিশের সাইনবোর্ডটিও ভেঙে যায়। এতে বেশ কিছুক্ষণ রাস্তাটি বন্ধ ছিলো এবং যানজটের সৃষ্টি হয়। পরে পুলিশ এসে বাসটি জব্দ করে।

জানা যায়, আহত একজন জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের পরিচ্ছন্নতা কর্মী। তার নাম আকাশ দাশ। ন্যাশনাল মেডিকেল থেকে তার মাথার পেছনে ৬টি সেলাই দেয়া হয়েছে। তিনি পিঠে এ ঘাড়ে মারাত্মকভাবে আহত হয়েছেন।

নিহতের বিষয়টি নিশ্চিত করেছেন স্যার সলিমুল্লাহ মেডিকেল কলেজের (মিটফোর্ড) ওয়ার্ড মাস্টার মো. সাজ্জাদ মিয়া। তিনি জানান, বাস রিকশার দুর্ঘটনায় একজন নিহত হয়েছেন। তার বাড়ি টুঙ্গিপাড়া। তিনি মুন্সিগঞ্জে থাকতেন। তবে তার নাম জানা যায়নি। নিহতের বাড়িতে খবর দেয়া হয়েছে। লাশ ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে।

এ ব্যাপারে সূত্রাপুর থানার ডিউটি অফিসার মো. হাসান মিয়া জানান, আমরা বাসটি থানায় এনেছি। তবে চালক ও চালকের সহকারী পলাতক রয়েছে।