রোহিঙ্গাদের দা’র কোপে পুলিশ সদস্য আহত

প্রকাশ : ১৮ সেপ্টেম্বর ২০২২, ১৫:৫৯

সাহস ডেস্ক

কক্সবাজারের উখিয়ার রোহিঙ্গা ক্যাম্পে সশস্ত্র রোহিঙ্গাদের দা’র কোপে এক পুলিশ সদস্য আহত হয়েছেন। শনিবার (১৭ সেপ্টেম্বর) দুপরে উখিয়ার বালুখালী ৭নং রোহিঙ্গা ক্যাম্পে এই ঘটনা ঘটে। এ ঘটনায় অভিযুক্ত একজনকে আটক করেছে পুলিশ। আহত আবু সাঈদ (২২) রোহিঙ্গা ক্যাম্পের আইনশৃঙ্খলায় নিয়োজিত পুলিশের বিশেষায়িত ইউনিট ১৪ আর্মড পুলিশ ব্যাটালিয়ন (এপিবিএন) এ কর্মরত।

এপিবিএন সূত্রে জানা গেছে, গোপন সংবাদের ভিত্তিতে রোহিঙ্গা ক্যাম্পের ‘শীর্ষ সন্ত্রাসী’ জুবায়েরকে আটক করতে যায় পুলিশের একটি দল। এসময় জুবায়েরের ভাই সানাউল্লাহ নামের আরেক রোহিঙ্গাসহ ৪/৫ জন যুবক পলিশের আভিযানিক দলের সদস্যদের ওপর হামলা চালিয়ে পালিয়ে যায়। হামলায় সানাউল্লাহ’র ধারালো দা’র আঘাতে কনেস্টেবল আবু সাঈদ গুরুতর আহত হন।

পরে আবু সাঈদকে আহত অবস্থায় কুতুপালং এমএসএফ হাসপাতালে নিয়ে যাওয়া হলে চিকিৎসক উন্নত চিকিৎসার জন্য তাকে কক্সবাজার জেলা সদর হাসপাতালে পাঠায়। তিনি বর্তমানে জেলা সদর হাসপাতালে চিকিৎসাধীন, দা’র কোপে তার ডান হাতের কবজিতে গভীর ক্ষত সৃষ্টি হয়েছে।

বিষয়টি নিশ্চিত করে ১৪ এপিবিএনের অধিনায়ক সৈয়দ হারুন অর রশীদ জানান, এঘটনায় অভিযুক্ত একজনকে আটক করা হয়েছে এবং জুবায়েরসহ বাকিদের আইনের আওতায় আনতে অভিযান চালানো হচ্ছে।

কুতুপালং ২-ইস্ট রোহিঙ্গা ক্যাম্পের হামিদ হোসেনের ছেলে জুবায়েরের বিরুদ্ধে অপহরণ, চাঁদাবাজী ও হত্যাসহ বেশ কয়েকটি মামলা রয়েছে বলেও জানিয়েছে পুলিশ।

সাহস২৪.কম/এএম/এসকে.

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
নির্বাচন কমিশনের ওপর মানুষের আস্থা এখন শূন্যের কোঠায় পৌঁছেছে বলে মন্তব্য করেছেন জাতীয় পার্টির চেয়ারম্যান জিএম কাদের। আপনিও কি তাই মনে করেন?