পদ্মা সেতুর নাট খোলা সেই বায়েজিদের জামিন স্থগিত

প্রকাশ : ১৮ সেপ্টেম্বর ২০২২, ১৫:০৭

নিজস্ব প্রতিবেদক
ছবি : বায়েজিদ তালহা।

পদ্মা সেতুর রেলিংয়ের নাট খুলে টিকটক ভিডিও করা সেই বায়েজিদ তালহার (৩০) জামিন স্থগিত করেছেন সুপ্রিম কোর্টের আপিল বিভাগের চেম্বারজজ আদালত। রবিবার (১৮ সেপ্টেম্বর) আপিল বিভাগের বিচারপতি এম ইনায়েতুর রহিমের চেম্বারজজ আদালত এ আদেশ দেন।

আদালতে রাষ্ট্রপক্ষে ছিলেন ভারপ্রাপ্ত অ্যাটর্নি জেনারেল এস এম মুনীর। তাকে সহযোগিতা করেন সহকারী অ্যাটর্নি জেনারেল মো. সাইফুল আলম ও মুহাম্মদ শাহীন মীরধা।

এর আগে গত ১৪ সেপ্টেম্বর হাইকোর্টের বিচারপতি শেখ হাসান আরিফ ও বিশ্বজিৎ দেবনাথের বেঞ্চ বায়েজিদ তালহাকে জামিন দিয়েছিলেন। পরে এ জামিন স্থগিত চেয়ে আবেদন করে রাষ্ট্রপক্ষ।

গত ২৭ জুন পদ্মা সেতুর রেলিং থেকে নাট-বল্টু খুলে নেওয়ার ঘটনায় করা মামলার আসামি বায়েজিদ তালহাকে সাতদিনের রিমান্ড দিয়েছিলেন শরীয়তপুরের চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালত।

আদালত সূত্র জানায়, ২৬ জুন পদ্মা সেতুর জাজিরা প্রান্তের রেলিংয়ের একটি নাট খোলেন বায়েজিদ তালহা। সেটি ভিডিও ধারণ করে টিকটক অ্যাকাউন্টে ছড়িয়ে দেন। যা সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে পড়লে দেশজুড়ে তোলপাড় শুরু হয়।

সাহস২৪.কম/এসএস

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
নির্বাচন কমিশনের ওপর মানুষের আস্থা এখন শূন্যের কোঠায় পৌঁছেছে বলে মন্তব্য করেছেন জাতীয় পার্টির চেয়ারম্যান জিএম কাদের। আপনিও কি তাই মনে করেন?