পাইকগাছায় সরকারি খালের অবৈধ দখলদারদের উচ্ছেদ

প্রকাশ : ১৭ সেপ্টেম্বর ২০২২, ১৭:৩৪

শেখ নাদীর শাহ্, খুলনা

খুলনার পাইকগাছার ফেদুয়ার আবাদ উটকাঠি খালের নেট-পাটা তুলে প্রায় ৩ হাজার একর ধানের জমির জলাবদ্ধতা নিরসনের ব্যাবস্থা করা হয়েছে। শনিবার (১৭ সেপ্টেম্বর) দুপুরে উপজেলা প্রশাসন ও উপজেলা পরিষদের যৌথ উদ্যোগে জলাবদ্ধতা নিরসনে অবৈধ দখলদারদের অপসারণ পূর্বক খালের প্রায় ১০০ একর জমি দখলমুক্ত করা হয়।

এর আগে উপজেলার চাঁদখালী ইউনিয়নের ফেদুয়ার আবাদ উটকাটির প্রায় ১০০ একর সরকারি খালে নেট-পাটা দিয়ে অবৈধভাবে দখলে নিয়ে প্রায় ৩ হাজার একর ফসলি জমিতে জলাবদ্ধতা সৃষ্টির ঘটনায় ফেদুয়ার আবাদের ১০ জনের বিরুদ্ধে উপজেলা নির্বাহী কর্মকর্তার দপ্তরে লিখিত অভিযোগ দায়ের করে স্থানীয়রা।

শনিবার দুপুরে উপজেলা পরিষদ ও উপজেলা প্রশাসনের যৌথ অভিযানে নেট-পাটা অপসারণসহ অবৈধ দখলদারদের উচ্ছেদ পূর্বক জলবদ্ধতা নিরসনের ব্যাবস্থা করা হয়। এ সময় উপজেলা চেয়ারম্যান আনোয়ার ইকবাল মন্টু, উপজেলা ভাইস চেয়ারম্যান শিয়াবুদ্দীন ফিরোজ বুলু, ইউপি চেয়ারম্যান শাহজাদা মোঃ আবু ইলিয়াস, উপজেলা নির্বাহী কর্মকর্তার প্রতিনিধি হিসেবে আনসার ও ভিডিপি প্রশিক্ষক মোঃ আলতাফ হোসেনসহ স্থানীয়রা উপস্থিত ছিলেন।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
নির্বাচন কমিশনের ওপর মানুষের আস্থা এখন শূন্যের কোঠায় পৌঁছেছে বলে মন্তব্য করেছেন জাতীয় পার্টির চেয়ারম্যান জিএম কাদের। আপনিও কি তাই মনে করেন?