পাইকগাছায় রেনু হত্যা মামলার প্রধান আসামি গ্রেপ্তার

প্রকাশ : ১৬ সেপ্টেম্বর ২০২২, ১৯:১৩

শেখ নাদীর শাহ্, খুলনা

খুলনার পাইকগাছা উপজেলার চাঁদখালী ইউনিয়নের চক্কাওয়ালীতে হাতুড়ি দিয়ে পিটিয়ে গৃহবধু রেনু বেগম (৫৫) হত্যার ঘটনার এক মাস পর মামলার প্রধান আসামি শুকুর আলীকে আটক করেছে পাইকগাছা থানা পুলিশ। শুক্রবার (১৬ সেপ্টেম্বর) সকাল ১০টায় ঢাকার সাভার এলাকা থেকে তাকে আটক করা হয় বলে পাইকগাছা থানার অফিসার ইনচার্জ মোঃ জিয়াউর রহমান জিয়া নিশ্চিত করেছেন।

তিনি আরও জানান, গোপন তথ্যের ভিত্তিতে ঢাকার সাভার এলাকায় অভিযান চালিয়ে  শুকুর আলীকে আটক করা হয়। বর্তমানে শুকুর আলী পুলিশ হেফাজতে রয়েছে। ঘটনার পর থেকে তিনি আত্মগোপন করে ঢাকার সাভার এলাকায় একটি কয়লা কারখানায় কর্মরত ছিলেন।

এর আগে গত ১০ আগস্ট বিকালে তুচ্ছ ঘটনায় উপজেলার চক্কাওয়ালী গ্রামের আইয়ুব আলী সরদারের বাড়ীতে গিয়ে তার স্ত্রী রেনু বেগমের সাথে কথা কাটাকাটির এক পর্যায়ে স্থানীয় শুকুর আলী গাইন তার হাতে থাকা হাতুড়ি দিয়ে রেনু বেগমের
মাথায় সজোরে আঘাত করলে মাথা ফেটে গুরুতর আহত হন। গুরুতর আহত অবস্থায় প্রথমে তাকে পাইকগাছা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও পরে অবস্থার অবনতি হলে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয়। এর পর স্থানীয় একটি ক্লিনিকে একমাস চিকিৎসাধীন অবস্থায় থাকার পর ১০ সেপ্টেম্বর বিকাল সাড়ে ৫টার দিকে তার মৃত্যু হয়।

এ ঘটনায় গত ১১ আগস্ট শুকুর আলীকে ১নং আসামি করে ৫ জনের নাম উল্লেখ করে পাইকগাছা থানায় মামলা হয়। এরপর ওই দিনই মামলার ২নং আসামি শুকুর আলী গাইনের ছেলে হযরত আলী গাইনকে (২৫) পুলিশ গ্রেপ্তার করে জেলহাজতে পাঠায়। এরপর সর্বশেষ শুক্রবার মামলার প্রধান আসামি শুকুর আলীকে আটক করেছে পুলিশ।

সাহস২৪.কম/এএম/এসকে.

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
নির্বাচন কমিশনের ওপর মানুষের আস্থা এখন শূন্যের কোঠায় পৌঁছেছে বলে মন্তব্য করেছেন জাতীয় পার্টির চেয়ারম্যান জিএম কাদের। আপনিও কি তাই মনে করেন?