মুক্তিযোদ্ধার সন্তানদের প্রস্তুত থাকার আহ্বান শাহজাহান খানের

প্রকাশ : ১২ সেপ্টেম্বর ২০২২, ১৭:৫৪

সাহস ডেস্ক

মাগুরা ২ আসনের সংসদ সদস্য, সাবেক নৌপরিবহন মন্ত্রী শাহজাহান খান বলেছেন- জিয়াউর রহমানের মদদে বঙ্গবন্ধুকে হত্যা করা হয়েছিলো। সোমবার (১২ সেপ্টেম্বর) সকাল ১০টায় লক্ষ্মীপুর জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে মুক্তিযোদ্ধাদের সাথে মতবিনিময় সভার প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন।

তিনি আরো বলেন, মুক্তিযোদ্ধার সন্তান ও তাদের পরিবারকে মুক্তিযোদ্ধ চেতনায় ঐক্যবদ্ধ করতে হবে আগামীর লড়াইয়ে তারাও অংশগ্রণ করবে। মুক্তিযোদ্ধাদের মধ্যেও এমন কিছু মানুষ আছে যারা স্বাধীনতা বিরোধীতাকারী ষড়যন্ত্রে মুক্তিযোদ্ধের চেতনা থেকে দূরে সরে গেছে, তারা মুক্তিযুদ্ধের চেতনা হৃদয়ে ধারণ করেন না।

এসময় জেলার মুক্তিযোদ্ধারা তাদের বিভিন্ন সমস্যার কথা তুলে ধরে এবং স্বাধীনতা  বিরোধীতাকারিদের হুশিয়ার করে বলেন- দেশ বিরোধী কোন ষড়যন্ত্র করলে মুক্তিযোদ্ধারা আবার লড়াইয়ে নামবে। আগামী লড়াইয়ে জন্য মুক্তিযোদ্ধার সন্তানদের প্রস্তুত রাখার আহ্বান করেন তিনি।

জেলা প্রশাসক আনোয়ার হোসাইন আকন্দ এর সভাপতিত্বে মতবিনিময় সভায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন লক্ষ্মীপুর ২ আসনের সংসদ ও জেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক এড. নুর উদ্দিন চৌধুরী নয়ন, পুলিশ সুপার মো. মাহফুজ্জান আশরাফ, জেলা আওয়ামী লীগ সভাপতি গোলাম ফারুক পিংকু প্রমুখ।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত