খুলনায় ট্রাকের ধাক্কায় পুলিশ কর্মকর্তা নিহত

প্রকাশ : ০৮ সেপ্টেম্বর ২০২২, ১২:৪৬

শেখ নাদীর শাহ্, খুলনা

খুলনায় ট্রাকের ধাক্কায় আব্দুল হক (৫৫) নামের পুলিশের একজন উপ-পরিদর্শক নিহত হয়েছেন। খুলনা মহানগরীর খানজাহান আলী থানায় কর্মরত ছিলেন তিনি। বুধবার (০৭ সেপ্টেম্বর) রাত ১২ টার দিকে আফিলগেট বিকেএসপির সাম‌নে বাইপাস সড়কে এ দুর্ঘটনা ঘটে। নিহত এসআই বাঘারপাড়া উপজেলার নারকেলবাড়িয়া এলাকার আফতাব আলী সরদারের ছেলে।

পুলিশ ও স্থানীয়রা জানায়, সিএনজিতে খানজাহান আলী থানার কয়েকজন পুলিশ কর্তব্যরত ছিলেন। রাত ১২ টার দিকে এস আই আব্দুল হক আফিলগেট বিকেএসপি বাইপাস রোডের একপাশে গাড়ি থামিয়ে রাস্তায় নামেন। এসময় খুলনা থেকে দ্রুতগামী একটি ট্রাক তাকে সজোরে ধাক্কা দেয়। তাৎক্ষণিক স্থানীয়রা ও পুলিশ সদস্যরা তাকে উদ্ধার করে চিকিৎসার জন্য খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে রাত পৌনে ১টার দিকে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

খানজাহান আলী থানার অফিসার ইনচার্জ মোঃ কামাল হোসেন খান জানান, প্রতিদিন রাতে বাইপাস রোডে তাদের ডিউটি থাকে। সিএনজি যোগে তাদের কয়েকজন পুলিশ সদস্য ও একজন এসআই আব্দুল হক ডিউটিরত ছিলেন। এর পর রাত ১২টা ৫ মিনিটে সিএনজি থেকে নেমে তিনি রাস্তার একপাশে অবস্থান করছিলেন। এ সময় আফিলগেটগামী একটি ট্রাক তাকে সজোরে ধাক্কা দেয়। এসময় রাস্তার ওপর ছিটকে পড়ে তিনি মাথায় আঘাতপ্রাপ্ত হন। পরবর্তীতে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। তার মৃতদেহ খুলনা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে রয়েছে।

তিনি আরও বলেন, ময়না তদন্ত শেষে তার নামাজে জানাজা খুলনা বয়রা পুলিশ লাইনে অনুষ্ঠিত হবে। নামাজে জানাজা শেষে নিহতের মৃতদেহ গ্রামের বাড়ি নেওয়া হবে বলেও জানিয়েছেন তিনি।

সাহস২৪.কম/এএম/এসকে.

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত