লক্ষ্মীপুরে শিশুর অর্ধগলিত লাশ উদ্ধার, সৎ মা আটক

প্রকাশ : ২৯ আগস্ট ২০২২, ২০:৩৭

লক্ষ্মীপুরের রামগঞ্জ ৪ বছরের শিশুর অর্ধগলিত লাশ উদ্ধার করেছে পুলিশ। এসময় হত্যার অভিযোগে সৎ মা কোহিনুর বেগমকে আটক করা হয়। সোমবার (২৯ আগস্ট) বিকাল সাড়ে ৫টায় রামগঞ্জ উপজেলার দরবেশপুর ইউনিয়নের উত্তর দরবেশপুর গ্রামের চৌকিদার বাড়ির কোহিনুর বেগমের বাবার ঘর থেকে এ লাশ উদ্ধার করা হয়।

থানা সূত্রে জানা যায়, গত শনিবার হাজীগঞ্জ উপজেলার বড়কুল পূর্ব ইউনিয়নের দক্ষিণ রায়চর জিয়া নগর সৈয়াল বাড়ি হাবীবুল্লাহ ছেলে গত চারপাঁচ দিন আগে তার বাড়ি থেকে নিখোঁজ হয়ে যায়। এর পর অনেক খোঁজাখুঁজির পর না পাওয়াতে রবিবার (২৮ আগস্ট) হাজীগঞ্জ থানার হাবীবুল্লাহ বাদী হয়ে মামলা দায়ের করেন।

সূত্রে জানা যায়, সৎ মা কোহিনুর বেগম কৌশলে তার স্বামীর আগের সংসারের ছেলে আহম্মদ শাহকে তার বাবার বাড়িতে নিয়ে আসে। এর পর তার বাবার বসতঘরে শিশু আহম্মদকে হত্যা করে পুতে রেখে স্বামীর বাড়িতে চলে যায়। পরে দুর্গন্ধ ছড়িয়ে পড়লে আশপাশের লোকজন স্থানীয় প্রশাসনকে অবগত করেন।

সহকারী পুলিশ সুপার (সার্কেল রামগঞ্জ) মোঃ শেখ সাদি বলেন, ঘটনাস্থল থেকে মাকে গ্রেপ্তার করা হয়েছে। শিশুর বাবা হাবীবুল্লাহ ও বোনদেরকে থানায় নিয়ে আসা হয়। শিশুর মৃতদেহটি ময়নাতদন্তের জন্য লক্ষ্মীপুর সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত