লেখক মিতালী হোসেনের বাসায় দুর্ধর্ষ চুরি

প্রকাশ : ২৩ আগস্ট ২০২২, ১৭:৫৮

নিজস্ব প্রতিবেদক

জনপ্রিয় ভ্রমণ লেখক, উপস্থাপক ও সাংবাদিক মিতালী হোসেনের বাসা থেকে প্রায় ৪০ লাখ ৬৫ হাজার টাকার (৪৪.৯৫ ভরি) স্বর্ণের গহনা চুরি হয়েছে। সোমবার (২২ আগস্ট) রাতে রাজধানীর ইস্কাটন এলাকায় নিজস্ব বাসায় এই চুরির ঘটনা ঘটে।

মিতালী হোসেনের স্বামী পুলিশের সাবেক অতিরিক্ত আইজিপি মোজাম্মেল হক জানান, ডুপ্লেক্স বাসায় আমরা স্বামী-স্ত্রী নীচতলায় থাকি। ছেলে-মেয়েরা উপরের রুমে থাকে। গতরাতে তারা ছিল না। আমার মেয়ে যে রুমে থাকে সেই রুম থেকে গতরাতে প্রায় ৪৫ ভরি স্বর্ণালঙ্কার চুরি হয়েছে।

মিতালী হোসেন বলেন, রুম বন্ধ ছিল। দোতালায় যে রুমে চুরি হয়েছে সকালে খুলে দেখা যায় জানালার গ্রিল কাটা। রুমের আলমারির তালা ভাঙা অবস্থায় ছিল।

মিতালী হোসেন ও মোজাম্মেল হক দম্পত্তির মেয়ে নৃত্যশিল্পী মৌটুসী খন্দকার জানান, আমার বিয়ের সময় পাওয়া সকল গহনা চোরেরা চুরি করে নিয়ে গেছে। গহনার সাথে ৪০০ সিঙ্গাপুরি ডলার ও দেড়শ রিঙ্গিত ছিল। 

ঢাকা মেট্রোপলিটন পুলিশের (রমনা জোন) সহকারী কমিশনার বায়েজিদুর রহমান বলেন, ইস্কাটনের একটি ভবনের ৬ তলায় ডুপ্লেক্স বাসার উপরের অংশে কেউ ছিল না। চোরেরা জানালার গ্রিল কেটে ভেতরে প্রবেশ করে আলমারি ভেঙে স্বর্ণালঙ্কার নিয়ে যায়।

রমনার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনিরুল ইসলাম গণমাধ্যমকে বলেন, সাবেক অতিরিক্ত আইজিপি খন্দকার মোজাম্মেল হকের বাসায় চুরির বিষয়ে একটি অভিযোগ পেয়েছি। প্রায় ৪৫ ভরি স্বর্ণালঙ্কার চুরি হয়েছে। আমরা সিসিটিভির ফুটেজ দেখছি। এখনো ওই ঘটনায় কাউকে আটক করা সম্ভব হয়নি।

সাহস২৪.কম/এসএস/এসএ.

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত