ট্রাকচাপায় সাতক্ষীরায় আখ ব্যবসায়ী নিহত

প্রকাশ : ১৭ আগস্ট ২০২২, ১৩:২৭

সাহস ডেস্ক

সাতক্ষীরার দেবহাটা উপজেলায় বালুবাহী ট্রাকচাপায় এক আখ ব্যবসায়ী নিহত হয়েছেন। বুধবার (১৭ আগস্ট) সকাল সাড়ে ৬টার দিকে উপজেলার সখিপুর ইউনিয়নের টেলিফোন টাওয়ার সংলগ্ন মোড়ে এই দুর্ঘটনা ঘটে। নিহত আবুল কালাম (৪৫) দেবহাটা উপজেলার সখিপুর ইউনিয়নের নারিকেলী গ্রামের পিয়ার আলীর ছেলে।

প্রত্যক্ষদর্শীরা জানান, প্রতিদিনের ন্যায় আবুল কালাম তার চাষকৃত আখ তোলার জন্য সখিপুর টেলিফোন টাওয়ার সংলগ্ন জমিতে যাচ্ছিলেন। এসময় পেছন থেকে খুলনাগামী একটি বালু ভর্তি ট্রাক তাকে চাপা দিলে তিনি গুরুতর আহত হন। স্থানীয়রা আহত আবুল কালামকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে জরুরি বিভাগের চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।
 
দেবহাটা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ ওবায়দুল্লাহ জানান, সড়ক দুর্ঘটনায় একজন মারা গেছেন। ঘটনার পর ট্রাকচালক গাড়ি থামিয়ে পালিয়েছে। মৃতদেহ বর্তমানে সখিপুর হাসপাতালে রয়েছে। নিহতের পরিবারের সিদ্ধান্ত মোতাবেক পরবর্তী ব্যবস্থা নেওয়া হবে।

এদিকে, গত ২৮ মে  নিহতের ভাই আব্দুল লতিফ মৎস্য ঘেরে অবস্থানকালে বজ্রপাতে মৃত্যু হয়। দুই মাসের ব্যবধানে একই পরিবারের দুজনের মৃত্যু হওয়ায় এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত