সাতক্ষীরার চাঞ্চল্যকর তাজকিয়া হত্যা মামলার প্রধান আসামি গ্রেপ্তার

প্রকাশ : ১৬ আগস্ট ২০২২, ১৮:০৯

সাহস ডেস্ক

সাতক্ষীরার শ্যামনগর উপজেলার চাঞ্চল্যকর তাজকিয়া হত্যা মামলার প্রধান আসামি সাহেব আলীকে (৩০) গ্রেপ্তার করেছে র‌্যাব। সোমবার (১৫ আগস্ট) ভোর ৪টার দিকে ঢাকার সাভার মডেল থানা এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তার সাহেব আলী শ্যামনগর উপজেলার সোলেমান খাঁর ছেলে। মঙ্গলবার (১৬ আগস্ট) দুপুরে র‌্যাব-৬ (সিপিসি-১) কার্যালয় এক প্রেস বিজ্ঞপ্তিতে একথা জানায়।

র‌্যাব-৬ জানায়, পূর্ব শত্রুতার জেরে গত ২৪ জুলাই সাতক্ষীরার শ্যামনগর উপজেলার সোরা গ্রামের তাজকিয়া খাতুনকে কুপিয়ে হত্যা করে সাহেব আলীসহ আরও কয়েকজন। এঘটনায় নিহতের ভাই আব্দুল্লাহ বাবু বাদী হয়ে শ্যামনগর থানায় ১০ জনের নাম উল্লেখ করে ও অজ্ঞাতনামা ৬/৭ জনকে আসামি করে একটি হত্যা মামলা দায়ের করেন। পরে ঘটনাটি বিভিন্ন গণমাধ্যমে প্রচারের পর জনমনে ব্যাপক চাঞ্চল্যের সৃষ্টি করে। এ  হত্যাকাণ্ডের ঘটনায় জড়িতদের আইনের আওতায় আনার লক্ষ্যে র‌্যাব-৬ এর একটি অভিযানিক দল গোয়েন্দা তৎপরতা শুরু করে এবং আসামিদের গ্রেপ্তারের উদ্দেশ্যে অভিযান অব্যহত রাখে।

এর একপর্যায়ে ১৫ আগস্ট ভোররাতে র‌্যাব-৬ ও র‌্যাব-৪ এর একটি যৌথ আভিযানিক দল গোপন সংবাদের মাধ্যমে জানতে পারে যে, চাঞ্চল্যকর তাজকিয়া হত্যা মামলার প্রধান আসামি ঢাকার সাভার মডেল থানা এলাকায় অবস্থান করছে। প্রাপ্ত সংবাদের ভিত্তিতে তাৎক্ষণিক র‌্যাবের একটি আভিযানিক দল ওই এলাকায় অভিযান চালায়। এসময় সাভার মডেল থানাধীন রাজফুলবাড়িয়া এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃত আসামির বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহনের জন্য তাকে শ্যামনগর থানায় হস্তান্তর করা হয়েছে।

সাহস২৪.কম/এএম/এসকে.

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত