দেশের মানুষ না খেয়ে নেই, গায়ে জামাকাপড় আছে: তাজুল ইসলাম

প্রকাশ : ১০ আগস্ট ২০২২, ১৮:৩১

নিজস্ব প্রতিবেদক
ছবি : ঢাকা রিপোর্টার্স ইউনিটিতে তাজুল ইসলাম।

স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায়মন্ত্রী মো. তাজুল ইসলাম বলেছেন, আমরা খুব খারাপ অবস্থায় আছি বলে মনে করি না। দেশের মানুষ না খেয়ে নেই। প্রত্যেকের গায়ে জামাকাপড় রয়েছে। বুধবার (১০ আগস্ট) ঢাকা রিপোর্টার্স ইউনিটিতে এক অনুষ্ঠানে তিনি এ মন্তব্য করেন।

তাজুল ইসলাম বলেন, গ্রামের প্রায় সব রাস্তাঘাটই পাকা হয়ে গেছে। প্রত্যেক গ্রামে প্রাইমারি স্কুল করা হয়েছে, ঘর না থাকলে ঘর করে দেওয়া হচ্ছে। আমি মনে করি না আমরা খুব খারাপ অবস্থায় আছি।

তিনি বলেন, করোনার মধ্যেই ইউক্রেন-রাশিয়া যুদ্ধের কারণে সারাবিশ্বেই এখন টালমাটাল অবস্থা। এখন আবার তাইওয়ানের সঙ্গে চায়নার উত্তপ্ত পরিস্থিতি দেখা যাচ্ছে। সেটির প্রভাব কিন্তু সারাবিশ্বে পড়বে।

মন্ত্রী বলেন, বর্তমান সরকার এটি তৈরি করেনি। কেউ বলতে পারবে না পৃথিবীর অবস্থা কোন দিকে যাবে। দুঃসময় সারাপৃথিবীতেই চলছে। আমাদের সবার এই দুর্দিনে মানুষের পাশে দাঁড়াতে হবে, একসঙ্গে পরিস্থিতি মোকাবিলার চেষ্টা করতে হবে। ৯০ শতাংশ মানুষ একাত্ম থাকলে আমরা বিজয় অর্জন করবো।

সাহস২৪.কম/এসএস

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
নির্বাচন কমিশনের ওপর মানুষের আস্থা এখন শূন্যের কোঠায় পৌঁছেছে বলে মন্তব্য করেছেন জাতীয় পার্টির চেয়ারম্যান জিএম কাদের। আপনিও কি তাই মনে করেন?