প্রধানমন্ত্রীকে কটুক্তির অভিযোগে স্বেচ্ছাসেবক দল নেতা গ্রেপ্তার

প্রকাশ : ০৯ আগস্ট ২০২২, ১১:৫৮

জান্নাতুল বিশ্বাস, লোহাগড়া

সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগের সভানেত্রী শেখ হাসিনাকে নিয়ে কটুক্তির অভিযোগে নড়াইলের লোহাগড়া উপজেলার এক স্বেচ্ছাসেবক দল নেতাকে গ্রেপ্তার করেছে লোহাগড়া থানা পুলিশ। সোমবার (০৮ আগস্ট) সকালে উপজেলার শালনগর ইউনিয়নের পার-শালনগর গ্রামের নিজ বাড়ি থেকে তাকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তার কাজী তরিকুল ইসলাম (৪২) লোহাগড়া উপজেলা স্বেচ্ছাসেবক দলের ১নং যুগ্ন আহবায়ক। সে পার-শালনগর গ্রামের মৃত কাজী আব্দুল মান্নানের ছেলে।

এঘটনায় নড়াইল সদর উপজেলা ছাত্রলীগের সভাপতি আকাশ ঘোষ রাহুল বাদী হয়ে সোমবার সন্ধ্যায় কাজী তরিকুল ইসলামের বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা করেন। এজাহার সূত্রে জানা গেছে, জ্বালানী তেলের মূল্য বৃদ্ধির বিষয়ে কাজী তরিকুল ইসলাম তার পরিচালনাধীন ফেসবুক আইডি থেকে গত রবিবার (০৭ আগস্ট) সকালে প্রধানমন্ত্রী শেখ হাসিনা সম্পর্কে কুরুচিপূর্ণ একটি পোস্ট দেয় এবং তা শেয়ার করে। পোস্টটি শেয়ারের পর পরই ভাইরাল হয়।

লোহাগড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ আবু হেনা মিলন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে নিয়ে ফেসবুকে কুরুচিপূর্ণ পোস্ট দেওয়ার অভিযোগে লোহাগড়া উপজেলা স্বেচ্ছাসেবক দলের যুগ্ন আহবায়ক কাজী তরিকুল ইসলামকে আটক করা হয়েছে। তার বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা দায়ের হয়েছে।

সাহস২৪.কম/এএম/এসকে.

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
নির্বাচন কমিশনের ওপর মানুষের আস্থা এখন শূন্যের কোঠায় পৌঁছেছে বলে মন্তব্য করেছেন জাতীয় পার্টির চেয়ারম্যান জিএম কাদের। আপনিও কি তাই মনে করেন?