গাজীপুরে চলন্ত বাসে সংঘবদ্ধ ধর্ষণ, গ্রেপ্তার ৫

প্রকাশ : ০৭ আগস্ট ২০২২, ১২:০৫

সাহস ডেস্ক

গাজীপুরে চলন্ত বাসে এক নারীকে সংঘবদ্ধ ধর্ষণের ঘটনা ঘটেছে। শনিবার (০৬ আগস্ট) ভোররাতে রাজেন্দ্রপুর এলাকায় তাকওয়া পরিবহনের একটি চলন্ত বাসে এই ঘটনা ঘটে। ঘটনায় পাঁচ জনকে গ্রেপ্তার করেছে পুলিশ।

গ্রেপ্তার আসামিরা হলো—মো. রাকিব মোল্লা (২৩), সুমন খান (২০), মো. সজিব (২৩), মো. সুমন হাসান (২২) ও মো. শাহিন মিয়া (১৯)।  আসামিরা সবাই পরিবহন শ্রমিক। প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা অপরাধ স্বীকার করেছে।

শ্রীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (তদন্ত) আজিজুর রহমান জানান, ভুক্তভোগী ও তার স্বামী ভোগড়া থেকে শ্রীপুর যাওয়ার জন্য ওই বাসে উঠেন। বাসের বেশিরভাগ যাত্রী গাজীপুর চৌরাস্তা ও রাজেন্দ্রপুর চৌরাস্তায় নেমে যায়। গাজীপুর সদর উপজেলা হোতাপাড়া এলাকায় এসে ওই নারীর স্বামীকে মারধর করে বাস থেকে জোর করে নামিয়ে দেয় বাসে থাকা কয়েকজন। পরে উপজেলার এমসি বাজার, নয়নপুর বাজার ও জৈন বাজার এলাকার মহাসড়ক ঘুরে দীর্ঘ সময় পাঁচজন মিলে নারীকে পালাক্রমে ধর্ষণ করে। এই সময় তারা ভুক্তভোগীর মোবাইল ফোন ও টাকা ছিনিয়ে নেয়। এরপর জৈনা বাজার ইউটার্ন ঘুরে ওই নারীকে গাজীপুর সদর উপজেলার রাজেন্দ্রপুর এলাকায় নির্জন জঙ্গলে ফেলে দেয়। পরে ভুক্তভোগীর স্বামী থানায় অভিযোগ করেন। পুলিশ বাসটি জব্দ করে এবং শহরের বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে তাদের আটক করে।

শ্রীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মনিরুজ্জামান বলেন, ‘সংঘবদ্ধ ধর্ষণের ঘটনায় শ্রীপুর থানায় মামলা (নম্বর ১২) হয়েছে। সব আসামি গ্রেপ্তার হয়েছে। লুট করা সব মালামাল উদ্ধার হয়েছে। এ বিষয়ে পরে বিস্তারিত জানানো হবে।’

শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক মঞ্জুর মোর্শেদ জানান, ধর্ষণের শিকার নারীকে গাইনি ওয়ার্ডে ভর্তি করা হয়। তার ডাক্তারি পরীক্ষা সম্পন্ন হয়েছে।

সাহস২৪.কম/এএম/এসকে.

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত